আজ কিছুক্ষণ পর লঞ্চ হচ্ছে Nothing Ear 1 ওয়্যারলেস ইয়ারবাড, দাম জেনে নিন

Avatar

Published on:

কয়েক মাস আগে ওয়ানপ্লাসের প্রাক্তন সহ-প্রতিষ্ঠাতা কার্ল পেই, Nothing (নাথিং) নামে নিজস্ব একটি কোম্পানি চালু করেন। কিন্তু এতদিন অবধি তাদের কোনো প্রোডাক্ট বাজারে দেখা যায়নি। তবে দীর্ঘ চর্চার পর পর, অবশেষে নতুন কনজিউমার টেক ব্র্যান্ডটি নিজের সর্বপ্রথম অডিও প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে। আজ, সন্ধ্যায় একটি ভার্চুয়াল ইভেন্টে তারা Nothing Ear 1 (নাথিং ইয়ার ১) নামের একটি ইয়ারবাডের ওপর থেকে পর্দা সরাবে, যাতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলশন (ANC) সহ একাধিক আধুনিক ফিচার থাকবে। আগ্রহীরা, ‘আনবক্স থেরাপি’ নামক ইউটিউব চ্যানেল থেকে এই ইয়ারফোনের লঞ্চ বা লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন। আসুন, নাথিং ইয়ার ১ ইয়ারফোনের বৈশিষ্ট্য এবং দাম জেনে নিই…

Nothing Ear 1 ইয়ারবাডের স্পেসিফিকেশন

নতুন নাথিং ইয়ার ১ ইয়ারবাড সম্পর্কে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। তবে একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে যে, এতে একটি সি-থ্রু কেস থাকবে। এছাড়া দুটি বাডকে অ্যাডজাস্ট করতে, বাঁকানো ড্রাইভার বিদ্যমান হবে বলে আশা করা যায়। তবে নাথিংয়ের এই প্রোডাক্টটির অন্যতম মূল আকর্ষণ হল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচার। শুধু তাই নয়, এটি তিনটি হাই-ডেফিনেশন মাইক সম্বলিত হবে এবং ইউজাররা তাদের পছন্দমত ইক্যুয়ালাইজার কাস্টমাইজ করতে পারবেন বলেও জানা গিয়েছে।

অন্যদিকে, এই নাথিং ইয়ার ১ ইয়ারবাডে ওয়্যারলেস চার্জিং এবং ফাস্ট চার্জিং – উভয় ধরণের প্রযুক্তি সাপোর্ট করার সম্ভাবনা রয়েছে। সেক্ষেত্রে এটি ১০ মিনিটের স্বল্প চার্জে ছয় থেকে আট ঘন্টা প্লেব্যাক দেবে বলেও অনেকে অনুমান করছেন। বলা হচ্ছে, এটিতে ANC বন্ধ থাকা অবস্থায় সাধারণভাবে ৩৬ ঘন্টা ব্যাটারি লাইফ এবং ANC চালু থাকলে ১ দিনের ব্যাটারি লাইফ মিলবে।

Nothing Ear 1 ইয়ারবাডের দাম, লভ্যতা

ইতিমধ্যে নিশ্চিত হয়েছে যে, ভারতের নাথিং ইয়ার ১ ইয়ারবাডটির দাম রাখা হবে ৫,৯৯৯ টাকা। এটি কেবল ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥