Redmi K50, Redmi K50 Pro ফোনের ফিচার ফাঁস, থাকবে Snapdragon 895 প্রসেসর, 108MP ক্যামেরা ও 120W ফাস্ট চার্জিং

আগামী বছরের শুরুতে লঞ্চ হতে পারে Xiaomi Redmi K50 সিরিজ। ইতিমধ্যেই কোম্পানি এই ফ্ল্যাগশিপ সিরিজ টিজ করতে শুরু করেছে। জানা গেছে Redmi K50 সিরিজে আরো…

আগামী বছরের শুরুতে লঞ্চ হতে পারে Xiaomi Redmi K50 সিরিজ। ইতিমধ্যেই কোম্পানি এই ফ্ল্যাগশিপ সিরিজ টিজ করতে শুরু করেছে। জানা গেছে Redmi K50 সিরিজে আরো দ্রুত চার্জিং ও উন্নত ডিসপ্লে থাকবে। এছাড়া এই সিরিজের ফোনের ব্যাটারি ও ক্যামেরার ক্ষেত্রে আপগ্রেড দেখা যাবে। এখন টিপস্টার, মুকুল শর্মা এই সিরিজের মুখ্য স্পেসিফিকেশন জনসমক্ষে এনেছেন। আসুন Redmi K50 সিরিজ সম্পর্কে আপাতত কী কী তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Redmi K50 সিরিজের স্পেসিফিকেশন ফাঁস

একটি উইবো (Weibo) পোস্টকে উদ্ধৃতি করে মুকুল শর্মা জানিয়েছেন, রেডমি কে৫০ সিরিজের অধীনে শুরুতে দুটি ফোন লঞ্চ হতে পারে- রেডমি কে৫০ ও রেডমি কে৫০ প্রো। এর মধ্যে বেস মডেলে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। যেখান প্রো মডেল আসতে পারে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সহ। টিপস্টারের আরও দাবি, রেডমি কে৫০ প্রো ফোনে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

Redmi K50 Pro series specifications leaked
Redmi K50 সিরিজের স্পেসিফিকেশন ফাঁস

ফটোগ্রাফির জন্য Redmi K50 ফোনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা দেখা যাবে। চলতি বছরে লঞ্চ হওয়া Redmi K40 ফোনেও একই ক্যামেরা সেন্সর ছিল। টিপস্টার বলেছেন, Pro মডেলে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। এদিকে এই ফোনগুলিতে স্ন্যাপড্রাগন ৮৯৫ বা স্ন্যাপড্রাগন ৮৯৮ (Snapdragon 895/Snapdragon 898) প্রসেসর ব্যবহার করা হতে পারে। আবার Redmi K50 ও Redmi K50 Pro ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে ও ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে।

আপাতত Redmi K50 সিরিজ সম্পর্কে এই তথ্যগুলিই সামনে এসেছে। এদিকে Xiaomi এই সিরিজ টিজ করলেও, এদের লঞ্চের তারিখ এখনও নিশ্চিত করেনি। এমনকি এই সিরিজের স্পেসিফিকেশন নিয়েও কোনো মন্তব্য তারা করেনি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন