Samsung Galaxy S22 সিরিজের সাথে লঞ্চ হবে Galaxy Tab S8 সিরিজ, ফাঁস ব্যাটারি ক্যাপাসিটি ও প্রসেসর সম্পর্কিত তথ্য

১১ আগস্ট অনুষ্ঠিত হতে চলা গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked) ইভেন্টের দিকে এখন গোটা দুনিয়ার নজর। কারণ সেই দিন Samsung তাদের পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল স্মার্টফোন Galaxy…

১১ আগস্ট অনুষ্ঠিত হতে চলা গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked) ইভেন্টের দিকে এখন গোটা দুনিয়ার নজর। কারণ সেই দিন Samsung তাদের পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল স্মার্টফোন Galaxy Z Fold 3 এবং Galaxy Z Flip 3 লঞ্চ করতে চলেছে। যদিও এই দুটি ফোল্ডেবল ফোন ছাড়াও দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ সিরিজের ওপরও কাজ করছে, যার নাম Samsung Galaxy S8। আজ টিপস্টার আইস ইউনিভার্স স্যামসাংয়ের আসন্ন এই ফ্ল্যাগশিপ ট্যাবলেট সিরিজের কয়েকটি তথ্য লিক করেছে।

Samsung Galaxy Tab S8 Plus এবং Tab S8 Ultra-র ব্যাটারি ক্যাপাসিটি

আইস ইউনিভার্সের একটি টুইট করে জানিয়েছেন, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস (মডেল নম্বর SM-X806X) ১০,০৯০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। অন্যদিকে গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা (মডেল নম্বর SM-X906X) ১১,৫০০ এমএএইচ ব্যাটারি-সহ আসবে।

Samsung Galaxy Tab S8 Plus প্রসেসর ও সফটওয়্যার

টিপস্টার আরও বলেছেন, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর (SM8450) প্রসেসহ দ্বারা চালিত হবে। এতে স্যামসাংয়ের মোবাইল সফটওয়্যার ওয়ান ইউআই ৪.০ প্রি-ইনস্টল করা থাকবে।

এছাড়া আইস ইউনিভার্স জানিয়েছে, স্যামসাং আগামী বছর Galaxy S22 সিরিজের সাথে Galaxy Tab S8 লঞ্চ করবে। এই সিরিজে তিনটি ট্যাব লঞ্চ হতে পারে- Samsung Galaxy Tab S8, Galaxy Tab S8 Plus ও Galaxy Tab S8 Ultra।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন