Samsung Galaxy A03s বাজেট রেঞ্জে শীঘ্রই ভারতে আসছে, দেখা গেল সাপোর্ট পেজে

Samsung Galaxy A03s শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। গতকাল স্যামসাং ইন্ডিয়ার সাপোর্ট পেজে এই ফোনকে অন্তর্ভুক্ত করা হয়েছে। পাশাপাশি Samsung Galaxy A03s কে Indonesia TKDN…

Samsung Galaxy A03s শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। গতকাল স্যামসাং ইন্ডিয়ার সাপোর্ট পেজে এই ফোনকে অন্তর্ভুক্ত করা হয়েছে। পাশাপাশি Samsung Galaxy A03s কে Indonesia TKDN সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এর আগেও ফোনটি বিভিন্ন দেশের সার্টিফিকেশন লাভ করেছে। এমনকি কয়েক সপ্তাহ আগে এই ফোনকে আমরা বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ খুঁজে পেয়েছিলাম। ফলে Samsung Galaxy A03s যে দ্রুত বাজারে পা রাখতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।

Samsung Galaxy A03s এর সাপোর্ট পেজ লাইভ হল

স্যামসাংয়ের ভারতীয় ওয়েবসাইটে SM-A037F/DS মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি এ০৩এস ফোনটি স্পট করা হয়। এই একই মডেল নম্বর সহ ফোনটিকে এর আগে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এমনকি Indonesia TKDN সার্টিফিকেশন সাইটেও স্যামসাং গ্যালাক্সি এ০৩এস ফোনটিকে একই মডেল নম্বর সহ খুঁজে পাওয়া যায়। যদিও এখান থেকে ফোনটির স্পেসিফিকেশন কিছুই জানা যায়নি।

Samsung Galaxy A03s সম্পর্কে আপাতত কী কী তথ্য সামনে এসেছে

FCC সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, স্যামসাং গ্যালাক্সি এ০৩এস ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার গিকবেঞ্চ থেকে সামনে এসেছে যে, এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৪৫ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে আসবে।

আবার Samsung Galaxy A03s ফোনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। ডিসপ্লের কাট আউটের মধ্যে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আবার ফোনের পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই তিনটি ক্যামেরা হল ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। Samsung Galaxy A03s সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫মিমি হেডফোন জ্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন