Redmi, Samsung, Realme-র ১৫,০০০ টাকার কমের শক্তিশালী ব্যাটারির ফোনগুলি দেখে নিন

বর্তমান সময়ে নতুন স্মার্টফোন কেনা বেশ খানিকটা ধাঁধার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কারণ এখন কমবেশি একই দামে প্রায় একই ফিচারযুক্ত হ্যান্ডসেট লঞ্চ করছে বিভিন্ন ব্র্যান্ড। সেক্ষেত্রে…

বর্তমান সময়ে নতুন স্মার্টফোন কেনা বেশ খানিকটা ধাঁধার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কারণ এখন কমবেশি একই দামে প্রায় একই ফিচারযুক্ত হ্যান্ডসেট লঞ্চ করছে বিভিন্ন ব্র্যান্ড। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে ১৫,০০০ টাকার কমে শক্তিশালী ব্যাটারির নতুন স্মার্টফোন কেনার কথা ভাবেন, তাহলে আজ আমরা আপনাকে এমন কয়েকটি বিকল্পের সন্ধান দেব যা থেকে বিভ্রান্তি অনেকটাই এড়ানো সম্ভব হবে। আবার এই ফোনগুলির মধ্যে কয়েকটিতে 5G সাপোর্টও রয়েছে। কোন কোন ফোন থাকছে এই তালিকায়? আসুন দেখে নিই…

১৫,০০০ টাকার কমে কিনুন এই ফোনগুলি

Redmi Note 10T 5G: হালফিলে লঞ্চ হওয়া এই রেডমি ফোনটির ৪ জিবি/৬৪ জিবি ভ্যারিয়েন্টটির দাম ১৩,৯৯৯ টাকা, যেখানে ৬ জিবি/১২৮ জিবি বিকল্পটি ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে। ফিচারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ স্ক্রিন, ৯০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট, 5G সাপোর্ট, ডাইমেনসিটি ৭০০ এসওসি এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

Redmi Note 10: রেডমির ‘নোট’ সিরিজের এই লেটেস্ট ফোনটি কিনতে চাইলে দাম পড়বে ১২,৯৯৯ টাকা (৪ জিবি র‌্যামের জন্য) এবং এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। সাথে থাকবে ৬.৪৩ ইঞ্চি ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, অ্যাড্রেনো ৬১২ জিপিইউ, স্ন্যাপড্রাগন ৬৭৮ এসওসি। ফটোগ্রাফির জন্য ফোনটিতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা মডিউল এবং ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর মিলবে।

Samsung Galaxy F41: ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোনের ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটির দাম ১৪,৯৯৯ টাকা; এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারি আছে। অন্যান্য ফিচারের কথা বললে, এতে ৬.৪ ইঞ্চি ফুলএইচডি+ সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে, এক্সিনস ৯৬১১ এসওসি, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ (৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত) উপস্থিত।

Poco M3: শাওমির এই জনপ্রিয় সাবব্যান্ডের ডিভাইসটির মূলত দুটি সংস্করণ রয়েছে। সেক্ষেত্রে এর ৬৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটির দাম পড়বে যথাক্রমে ১১,৪৯৯ টাকা এবং ১২,৯৯৯ টাকা। অন্যদিকে এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫৩ ইঞ্চি ফুলএইচডি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরার সুবিধা মিলবে।

Realme Narzo 30: আমাদের তালিকার এই সর্বশেষ হ্যান্ডসেটটিরও দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট (৪ জিবি/৬৪ জিবি এবং ৬ জিবি/১২৮ জিবি) রয়েছে, যা কিনতে যথাক্রমে ১২,৪৯৯ টাকা এবং ১৪,৪৯৯ টাকা খরচ হবে। এই ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ এসওসি এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন