iPhone 12 থেকে MacBook, Apple এর প্রোডাক্ট সস্তায় আপনার হাতে তুলে দিচ্ছে Vijay Sales

নতুন অ্যাপল (Apple) ডিভাইস ঘরে আনবেন বলে ভাবছেন? নাকি মনে আইফোন (iPhone) বা আইপ্যাড (iPad) কেনার বাসনা দানা বেঁধেছে? উপরের যে ইচ্ছেই মনে থাকুক না…

নতুন অ্যাপল (Apple) ডিভাইস ঘরে আনবেন বলে ভাবছেন? নাকি মনে আইফোন (iPhone) বা আইপ্যাড (iPad) কেনার বাসনা দানা বেঁধেছে? উপরের যে ইচ্ছেই মনে থাকুক না কেন, তা পূরণের পক্ষে এটাই আপনার জন্য সেরা সময়। কারণ, ইতিমধ্যেই বিজয় সেলসের (Vijay Sales) অনলাইন এবং অফলাইন স্টোরগুলিতে শুরু হয়ে গেছে অ্যাপলের (Apple) বিশেষ বিক্রয় পর্ব। অ্যাপল ডেজ (Apple Days) নামে আয়োজিত এই বিশেষ সেল আগামী ৯ই আগস্ট মধ্যরাত্রি পর্যন্ত স্থায়ী হবে। সুতরাং দেরী না করে এই সেলের সেরা অফারগুলি জেনে নিন, যাতে পছন্দের অ্যাপল পণ্য ঘরে তুলতে কোন লোকসান না হয়!

Vijay Sales আয়োজন করলো Apple Days Sale

অ্যাপল ডেজ সেল উপলক্ষ্যে বিজয় সেলস প্রায় প্রতিটি অ্যাপল পণ্যের উপর আকর্ষণীয় ছাড় প্রদান করছে। আবার শুধু এটুকুই নয়, সাথে থাকছে বাড়তি সাশ্রয়ের সুযোগ। এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে আপনি অ্যাপল ডেজ সেলে ৭০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। এই সেলের সবথেকে বড় আকর্ষণ Apple iPhone 12 ফোনটি। সেল চলাকালীন উক্ত মডেলের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৭৩,৪০০ টাকা। কিন্তু এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে ক্রেতা এখানে আরো ৬০০০ টাকা সাশ্রয় করতে পারেন। সুতরাং মাত্র ৬৭,৪০০ টাকার বিনিময়ে বিজয় সেলস আপনার হাতে iPhone 12(64 GB) তুলে দিচ্ছে!

উপরোক্ত অফার ছাড়া আইফোনের অন্যান্য সংস্করণের উপরেও থাকছে নজরকাড়া ছাড়। যেমন, iPhone 12 Mini ডিভাইসটি কিনতে এসময় খরচ হবে ৫৭,৪৯৯ টাকা। এই অফার ৬০০০ টাকা ক্যাশব্যাক সহ উপলব্ধ। এছাড়া iPhone 12 Pro এবং iPhone 12 Pro Max মডেলগুলি কিনলে বিজয় সেলস আপনাকে প্রতিটি ক্ষেত্রেই ৫০০০ টাকা ছাড় দেবে। HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা এক্ষেত্রে ক্যাশব্যাক অথবা সরাসরি ছাড় হিসেবে অফারের লাভ ওঠাতে পারবেন।

এছাড়া সেল উপলক্ষ্যে iPhone 11 ডিভাইসের দাম পড়বে ৫০,৯৯৯ টাকা। কিন্তু ব্যাঙ্ক অফার থাকায় এই ফোনটি আপনি ৪৫,৯৯৯ টাকার বিনিময়ে কিনতে পারবেন। একইভাবে iPhone SE ও iPhone XR উভয় মডেলের উপরেই ক্রেতা ৪০০০ টাকা ছাড় পাবেন।

আইফোনের কথা বাদ দিলে চলতি সেলে ক্রেতারা অ্যাপলের অন্যান্য প্রোডাক্ট ক্রয়ের ক্ষেত্রেও লাভবান হবেন। যেমন, MacBook Pro কিনলে মিলছে সরাসরি ৭০০০ টাকার ছাড়। অন্যদিকে MacBook Air ক্রেতারা ক্যাশব্যাক হিসেবে ৬০০০ টাকা ফেরত পাবেন। আবার নতুন iPad Pro ক্রেতারাও পাচ্ছেন ৪,০০০ টাকার ছাড়। Apple Watch Series 6 ক্রেতারা পাবেন সম্পূর্ণ ৩,০০০ টাকার ডিসকাউন্ট। সেল উপলক্ষ্যে Apple Airpods Pro এবং Homepod Mini ডিভাইস দুটির দাম পড়বে যথাক্রমে ১৮,৪৯০ ও ৯,৪৯০ টাকা। উভয় ক্ষেত্রেই উল্লেখযোগ্য ছাড়ের হাতছানি রয়েছে। তবে উপরোক্ত ছাড়ের সুবিধা উপভোগ করতে হলে ক্রেতাকে পণ্য কেনার সময় এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন