ফ্লিপকার্টে শুরু হল ধামাকা সেল, কোন ফোন কত দামে কিনতে পারবেন দেখে নিন

আজ থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে শুরু হল Flipkart Big Saving Days sale। ৫ দিনের এই সেল আজ থেকে শুরু হয়ে ২৭ জুন পর্যন্ত চলবে। এখানে…

আজ থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে শুরু হল Flipkart Big Saving Days sale। ৫ দিনের এই সেল আজ থেকে শুরু হয়ে ২৭ জুন পর্যন্ত চলবে। এখানে গ্রাহকরা প্রোডাক্টের উপর ইনস্ট্যান্ট ডিসকাউন্ট সহ, ব্যাংক অফার, এক্সচেঞ্জ অফার, নো কস্ট ইএমআই অফার পাবে। ফ্লিপকার্ট বিগ শপিং ডেজ সেলে Samsung Galaxy S10 Lite, Google Pixel 3a, Vivo Z1x, Redmi K20 সিরিজ, iPhone 11 সিরিজ সহ আরওঅনেক স্মার্টফোন সস্তায় কিনতে পারবেন। আসুন জেনে নিই কোন ফোন কত দামে বিক্রি হচ্ছে।

Flipkart Big Saving Days sale অফার :

এই সেলে Vivo Z1x ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ভ্যারিয়েন্ট ১৬,৯৯০ টাকার বদলে ১৪,৯৯০ টাকায় পাওয়া যাবে। আবার ২৯,৯৯০ টাকার বদলে Vivo Nex কেনা যাবে ২৩,৯৯০ টাকায়। Oppo A9 (2020) ফোনটির বিক্রি শুরু হয়েছে ১২,৯৯০ টাকায়।  Google Pixel 3a ফোনটি কিনতে পারবেন ২৯,৯৯৯ টাকায়। ১৯,৯৯৯ টাকার বদলে ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন Mi Mix 2।

এই সেলে রেডমি কে ২০ এর দাম শুরু হবে ২০,৪৯৯ টাকা থেকে। এছাড়াও আপনি পুরানো ফোন বদলে ২,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। অর্থাৎ আপনার পুরানো ফোন এক্সচেঞ্জ করে যদি ৫,০০০ টাকা পাওয়া যায়, তাহলে আরও ২,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট মিলবে।আবার রেডমি কে ২০ প্রো এর দাম শুরু হবে ২৩,৪৯৯ টাকা থেকে। এই ফোনের উপর ও ২,০০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে। এই সেলে রিয়েলমি এক্স ফোনটি ১৫,৯৯৯ টাকা থেকে কিনতে পারবেন। আবার রিয়েলমি এক্স ২ প্রো কিনতে পারবেন ২৫,৯৯৯ টাকায়।

Motorola Moto Razr এর উপর অতিরিক্ত ২৫,০০০ টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার এইচডিএফসি ব্যাংক গ্রাহকরা Samsung Galaxy S10 Lite ও Samsung Galaxy S20 এর উপর ৪,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাবে। যার পরে এই দুটি ফোন কিনতে পারবেন ৩৮,৯৯৯ টাকা ও ৬৬,৪৯৯ টাকায়। শুধু তাই নয় iPhone 11 সিরিজের উপর থাকছে ৫,০০০ টাকা ছাড়।

ব্যাংক অফার ছাড়াও iPhone 7 এর উপর মিলবে ৪,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। যারপরে ফোনটি ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে। iPhone XS এর ৬৪ জিবি ভ্যারিয়েন্ট এবং iPhone 7 Plus এর ৩২ জিবি ভ্যারিয়েন্ট যথাক্রমে ৪ হাজার টাকা ছাড়ে ৫৮,৯৯৯ ও ৩৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *