Samsung Independence Day Delight Sale: স্মার্টফোন, টিভি সহ বিভিন্ন প্রোডাক্ট সীমিত সময়ের জন্য কিনে নিন অবিশ্বাস্য দামে

আর এক সপ্তাহ পরই উদযাপিত হবে ৭৫তম স্বাধীনতা দিবস। সেই উপলক্ষ্যেই বিভিন্ন নামীদামী কোম্পানি ও ই-কমার্স সাইটগুলি সেলের আয়োজন করেছে। এবার দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় সংস্থা,…

আর এক সপ্তাহ পরই উদযাপিত হবে ৭৫তম স্বাধীনতা দিবস। সেই উপলক্ষ্যেই বিভিন্ন নামীদামী কোম্পানি ও ই-কমার্স সাইটগুলি সেলের আয়োজন করেছে। এবার দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় সংস্থা, Samsung-ও Independence Day Delight Sale নিয়ে হাজির হলো। এই সেল আগামী ১০ আগস্ট অবধি লাইভ থাকবে। ক্রেতারা স্যামসাংয়ের এই সেলের দরুন নতুন স্মার্টফোন বা অন্যান্য ইলেকট্রনিক সামগ্রী কম দামে কিনতে পারবেন। আসুন Samsung Independence Day Delight Sale-এর অফারগুলির ওপর চোখ বুলিয়ে নিই…

Samsung Independence Day Delight Sale এর অফার

প্রথমেই বলে রাখি, স্যামসাং ইন্ডিপেন্ডেন্স ডে ডিলাইট সেলের সময় এইচডিএফসি ব্যাংক এবং আইসিআইসিআইআই ব্যাংকের কার্ডধারীদের অতিরিক্ত ছাড় বা ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। এক্ষেত্রে ক্রেতারা এই কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। একইসাথে মিলবে ১০,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত এক্সচেঞ্জ অফারও। আবার স্যামসাং শপ অ্যাপ থেকে জিনিস কিনলে আরো ৪,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে।

প্রোডাক্টের অফারের কথা বললে, এই স্যামসাং ইন্ডিপেন্ডেন্স ডে ডিলাইট সেলে ১,৮৯,৯৯৯ টাকা মূল্যের Samsung Galaxy Z Fold 2 কেনা যাবে ১,৩৪,৯৯৯ টাকায়। এর সাথে ৭৬,৩৪০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং নো কস্ট ইএমআইয়ের সুবিধা থাকবে। এই ডিভাইসের ক্রেতারা মাত্র ৯৯০ টাকায় ব্র্যান্ডের Buds Pro অ্যাক্সেসরিজ খরিদ করতে পারবেন। সেক্ষেত্রে স্যামসাং শপ অ্যাপ থেকে কেনাকাটায় অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় দেওয়া হবে। আবার Samsung Galaxy M51-এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি ২১,৯৯৯ টাকায় কেনা যাবে; এইচডিএফসি কার্ডের মাধ্যমে এই ফোনটি কিনলে দেওয়া হবে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

এছাড়াও Samsung Galaxy Note 20 ফোনটি এখন ৫৪,৯৯৯ টাকায় কেনা যাবে। যেখানে Galaxy A22 5G এবং Galaxy M21 2021 (৬ জিবি র‌্যাম)-এর দাম পড়বে যথাক্রমে ১৮,৪৯৯ টাকা এবং ১৩,৯৯৯ টাকা। একইভাবে Galaxy M32 ফোনের দাম ১২,৩৯৯ টাকা থেকে এবং Galaxy F22-এর দাম ১১,৪৯৯ টাকা থেকে শুরু হবে।

টেলিভিশনের ক্ষেত্রে স্যামসাংয়ের QLED 4K টিভিটি সেলে ৬৪,৯৯০ টাকায় কেনা যাবে। আবার ৯০৫ টাকার প্রাথমিক ইএমআইয়ের বিনিময়ে ঘরে আনা যাবে সংস্থার Smart HD TV। তদুপরি, আগ্রহীরা নতুন QLED 8K টিভি মাসিক ১৮,৩৫৮ টাকার কিস্তিতে কিনতে সক্ষম হবেন। এক্ষেত্রে স্যামসাং শপ অ্যাপ থেকে Crystal 4K UHD কিনলে অতিরিক্ত ৪,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে।

অন্যান্য অফারের মধ্যে স্যামসাংয়ের ১০% ছাড় সম্বলিত কম্বো অফারের কথা বলা যায়। এর মধ্যে ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভের দামের ওপর ডিসকাউন্ট মিলবে। অন্যদিকে, কনভার্টিবল ৫ ইন ১ ইনভার্টার স্প্লিট এসি প্রতি মাসে ১,৬৯৫ টাকার কিস্তি প্রদান করে কেনা যাবে। এছাড়াও Galaxy স্মার্টওয়াচগুলিতে ১০ শতাংশ ছাড় দেওয়া হবে, যেখানে Galaxy Buds Live-এর দাম পড়বে ৭,৯৯০ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন