বড় বড় ডিসপ্লের ট্যাব কিনুন সস্তায়, Amazon Great Freedom Festival সেলে Lenovo Tab এর ওপর দুর্দান্ত অফার

বর্তমানে অনেকেই নোটবুকের পরিবর্তে ট্যাবলেট জাতীয় ডিভাইস কেনার দিকে ঝুঁকছেন। কারণ হল ট্যাবলেটের ওজন বা সাইজ খুব বেশি নয়, এটিকে সহজে বহন ও ব্যবহার করা…

বর্তমানে অনেকেই নোটবুকের পরিবর্তে ট্যাবলেট জাতীয় ডিভাইস কেনার দিকে ঝুঁকছেন। কারণ হল ট্যাবলেটের ওজন বা সাইজ খুব বেশি নয়, এটিকে সহজে বহন ও ব্যবহার করা যায়। আবার এতে নোটবুকের কমবেশি সমস্ত বৈশিষ্ট্য উপলব্ধ থাকে। সেক্ষেত্রে আপনিও যদি হালফিলে অফিসের কাজ সারার জন্য বা অনলাইন পড়াশোনার জন্য নতুন ট্যাব কিনতে চান, তবে আপনাদের জন্য আজ থাকছে সেরা বিকল্পের হদিশ! আসলে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)-র Great Freedom Festival (গ্রেট ফ্রিডম ফেস্টিভাল) সেলে Lenovo (লেনোভো) ব্র্যান্ডের ট্যাবগুলির ওপর দুর্দান্ত অফার পাওয়া যাচ্ছে, যার ফলে ক্রেতারা ৩০% পর্যন্ত সঞ্চয় করতে সক্ষম হবেন। ঠিক কোন ট্যাবে কী অফার মিলছে? আসুন দেখে নিই।

Amazon Great Freedom Festival সেলে Lenovo ট্যাবের ওপর অফার

Lenovo Tab M10 HD

অ্যামাজনের সেলে এই লেনোভো ট্যাবটি ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। দৈনন্দিন কাজ এবং পড়াশোনার পক্ষে উপযুক্ত এই ট্যাবলেটে ১০.১ ইঞ্চি স্ক্রিন, ২ জিবি র‌্যাম র‍্যাম এবং ৩২ জিবি রম পাবেন। সাথে থাকবে 4G সাপোর্ট সহ মিডিয়াটেক হেলিও পি২২টি প্রসেসর।

Lenovo Tab M10 FHD Plus

এই লেনোভো ট্যাবে প্রিমিয়াম মেটালিক বডি, ক্লিন লুক এবং গোলাকার প্রান্ত রয়েছে। সাথে আছে ১০.৩ ইঞ্চির ফুল এইচডি স্ক্রিন, সরু বেজেল, ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। আবার ট্যাবটি মিডিয়াটেক হেলিও পি২২টি প্রসেসরে চালিত। সেক্ষেত্রে আগ্রহীরা লেনোভো ট্যাব এম১০ ট্যাবলেটটি অ্যামাজন থেকে সেলে মাত্র ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Lenovo Yoga Smart Tablet

এই লেনোভো স্মার্ট ট্যাবলেটে অ্যান্ড্রয়েড পাই অপারেটিং সিস্টেম, ২ ওয়াটের দুটি শক্তিশালী জেবিএল স্পিকার, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে। এর স্ক্রিন সাইজ ১০ ইঞ্চি এবং মডেলটিতে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং স্মার্ট মোডের মতো অনেক ফিচার রয়েছে। অ্যামাজনে এই মুহূর্তে ট্যাবলেটটির দাম পড়বে ২০,৯৯৯ টাকা।

Lenovo Tab P11

১১ ইঞ্চি স্ক্রিন সাইজের এই লেনোভো ট্যাবে পাতলা অ্যালুমিনিয়াম অ্যালয় কেসিং, ডলবি সাউন্ড স্পিকার এবং অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম রয়েছে। এছাড়াও এতে মিলবে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। আগ্রহীরা সেলে এটিকে ২৪,৯৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন।

Lenovo Tab Yoga Duet 7

এই প্রিমিয়াম ট্যাবলেটটি ব্যবসায়ী এবং উদ্যোক্তাদের জন্য সেরা হবে। এতে ৮ জিবি র‌্যাম, ৫১২ জিবি মেমোরি, ১৩ ইঞ্চি এইচডি স্ক্রিন এবং ডলবি স্পিকার রয়েছে। প্রিমিয়াম এই ট্যাবটি মাত্র ১৫ মিনিটের মধ্যে চার্জ হয়ে যায়। অ্যামাজনে ৩০% ছাড়ে এটি ৭৯,৯৯৯ টাকার বদলে কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন