TVS Apache RTR 160 4V এবং Apache RTR 200 4V বাইকের দামে ফের পরিবর্তন, নতুন দাম কত হলো জেনে নিন

মূল্যবৃদ্ধির বাজারে TVS মোটর কোম্পানি একের পর এক তাদের জনপ্রিয় বাইকগুলির দাম বাড়িয়ে চলেছে। এবার এই তালিকায় যুক্ত হলো যুব সম্প্রদায়ের অন্যতম পছন্দের দুই মোটরবাইক,…

মূল্যবৃদ্ধির বাজারে TVS মোটর কোম্পানি একের পর এক তাদের জনপ্রিয় বাইকগুলির দাম বাড়িয়ে চলেছে। এবার এই তালিকায় যুক্ত হলো যুব সম্প্রদায়ের অন্যতম পছন্দের দুই মোটরবাইক, TVS Apache RTR 160 4V এবং Apache RTR 200 4V এর নাম। এই দুই বাইকের দাম যথাক্রমে ৩,০০০ টাকা এবং ৩,৭৫০ টাকা বাড়ানো হয়েছে। যদিও এই প্রথমবার নয়, ২০২১ সালের শুরু থেকে এই আট মাসের মধ্যে পরপর তিনবার এই মডেলগুলির দাম বাড়লো। এর আগে জানুয়ারি ও এপ্রিল মাসে TVS Apache RTR 160 4V এবং Apache RTR 200 4V এর দাম বৃদ্ধি করা হয়েছিল।

TVS Apache RTR 160 4V এবং Apache RTR 200 4V বাইকের নতুন দাম ( দিল্লি এক্স-শোরুম)

TVS Apache RTR 160 4V বাইকটির ড্রাম ব্রেক ভার্সনের বর্তমান দাম হয়েছে ১,১১,৫৬৫ টাকা। আবার ডিস্ক ব্রেক ভার্সনের মূল্য বেড়ে হয়েছে ১,১৪,৬১৪ টাকা।

অন্যদিকে, TVS Apache RTR 200 4V বাইকটির সিঙ্গেল চ্যানেল ABS ভার্সনের নতুন দাম ১,৩৩,০৬৫ টাকা ও ডুয়াল-চ্যানেল ABS ভার্সনের নতুন দাম ১,৩৮,১১৫ টাকা হয়েছে।

উল্লেখ্য, দাম বৃদ্ধির সাথে সাথে Apache RTR 160 4V এবং RTR 200 4V বাইক দুটি নতুন ফিচার পেয়েছে। জানা গেছে RTR 200 4V এর সর্বশেষ আপডেটে তিনটি রাইডিং মোড, অ্যাডজাস্টেবল শোয়া ফ্রন্ট সাসপেনশন এবং অ্যাডজাস্টেবল ক্লাচ এবং ব্রেক লিভার সংযোজন করা হয়েছে, যা আপনাকে স্মুথ ও আরামদায়ক ভ্রমণ অভিজ্ঞতার পাশাপাশি সেফ রাইডিংয়ে সাহায্য করবে। এই বৈশিষ্ট্যগুলি আমরা এই সেগমেন্টে আগে কখনও দেখিনি।

এমনকি RTR 160 4V মডেলটি এই বছরের মার্চ মাসে শক্তি উৎপন্ন করার ক্ষমতার ক্ষেত্রে যথেষ্ট উন্নতি করেছে। এর ১৬০ সিসির ফোর-ভালভ ইঞ্জিনটি আগে ১৫.৬ বিএইচপি শক্তি এবং ১৪.১২ এনএম টর্ক উৎপন্ন করার পরিবর্তে বর্তমানে ১৭.৪ বিএইচপি শক্তি এবং ১৪.৭৩ এনএম টর্ক উৎপন্ন করে, যা যথেষ্ট প্রশংসনীয় ও উল্লেখযোগ্য। সর্বোপরি, TVS এই বাইকটির সামগ্রিক ওজন ২ কেজি কম করতে সক্ষম হয়েছে এবং বাইকটির বর্তমান ওজন ১৪৫ কেজি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন