2022 Kawasaki Ninja 650 দু’টি নতুন উজ্জ্বল রঙে ভারতের বাজারে এল

নিনজা (Ninja) বাইকের জনপ্রিয়তার কথা মাথায় রেখে কাওয়াসাকি (Kawasaki) ভারতের বাজারে নিয়ে এল 2022 Ninja 650৷ 2021 ভার্সনের সঙ্গে তুলনা করলে 2022 মডেলে দু’টি নতুন…

নিনজা (Ninja) বাইকের জনপ্রিয়তার কথা মাথায় রেখে কাওয়াসাকি (Kawasaki) ভারতের বাজারে নিয়ে এল 2022 Ninja 650৷ 2021 ভার্সনের সঙ্গে তুলনা করলে 2022 মডেলে দু’টি নতুন কালার স্কিম সংযুক্ত হয়েছে। নয়া আপডেট বলতে এটুকুই! এছাড়া বাইকটির অভ্যন্তরে কোনওপ্রকার অদলবদল করা হয়নি। পুরনো দামেই পাওয়া যাবে এই স্পোর্টস বাইক৷ দিল্লিতে এর এক্স-শোরুম দাম ৬,৬১,০০০ টাকা।

2022 Kawasaki Ninja 650 কালার স্কিম

২০২২ কাওয়াসাকি নিনজা ৬৫০ লাইম গ্রীন ও রোবোটিক পার্ল হোয়াইট কালার স্কিমে উপলব্ধ হবে। প্রথমটিতে, বাইকের নীচের ফেয়ারিং অংশে সাদা এবং পুরো বডি জুড়ে রেড পিনস্ট্রাইপ গ্রাফিক্স রয়েছে। এছাড়া ফুয়েল ট্যাঙ্ক, সামনের ফেন্ডারে আছে কাওয়াসাকির সিগনেচার রঙ সবুজ। অন্যদিকে, নিনজা ৬৫০ পার্ল হোয়াইট কালার স্কিমে মেটালিক গ্রে ও লাইম গ্রীন রঙের শেড দেখা যাবে।

2022 Kawasaki Ninja 650 স্পেসিফিকেশন ও ফিচার

আগের মতোই নতুন নিনজা ৬৫০ বাইকে থাকছে ৬৪৯ সিসি-র লিকুইড কুল্ড, প্যারালাল টুইন ইঞ্জিন৷ যার পাওয়ার এবং টর্ক আউটপুট যথাক্রমে ৬৮ পিএস ও ৬৫ এনএম। স্লিপ ও অ্যাসিস্ট ক্লাচ-সহ এতে রয়েছে সিক্স স্পিড গিয়ারবক্স।

এছাড়া টুইন ডিস্ক ব্রেক (ফ্রন্ট), ডুয়াল চ্যানেল এবিএস, এবং স্মার্টফোন সংযোগকারী ৪.৩ ইঞ্চি টিএফটি কালার ডিসপ্লে আছে ২০২২ কাওয়াসাকি নিনজা ৬৫০ মোটরসাইকেলে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন