ফিচারে ভরপুর Oppo PECM20 শীঘ্রই বাজারে আসছে, পেয়ে গেল TENAA অথরিটির ছাড়পত্র

Oppo PECM30-এর পর এবার Oppo-র আরও একটি নতুন স্মার্টফোনের খোঁজ পাওয়া গেল। Oppo-র আসন্ন স্মার্টফোনের মডেল নম্বর PECM20। এটি চীনের TENAA অথরিটির ছাড়পত্র পেয়েছে বলে…

Oppo PECM30-এর পর এবার Oppo-র আরও একটি নতুন স্মার্টফোনের খোঁজ পাওয়া গেল। Oppo-র আসন্ন স্মার্টফোনের মডেল নম্বর PECM20। এটি চীনের TENAA অথরিটির ছাড়পত্র পেয়েছে বলে জানা গিয়েছে। TENAA-তে Oppo PECM20-এর ছবি না থাকায় ডিজাইন সম্পর্কে ধারণা করা সম্ভব হয়ে ওঠেনি। আবার মার্কেটিং নামের ব্যাপারেও কিছু জানা যায়নি। তবে সার্টিফিকেশন সাইটটির লিস্টিং থেকে ডিভাইসটির যাবতীয় স্পেসিফিকেশন সম্পর্কে অবগত হওয়া গিয়েছে। কী কী রয়েছে Oppo PECM20 স্মার্টফোনে, দেখে নেওয়া যাক সেগুলি।

Oppo PECM20 স্পেসিফিকেশন

Oppo PECM20 মডেল নম্বরের স্মার্টফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে, যার এসপেক্ট রেশিও ২০:৯। ২.০ গিগাহার্টজ ৫জি প্রসেসর দ্বারা চালিত এই ফোনটি ৪ জিবি/৬ জিবি/৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টে আসতে পারে। প্রত্যেকটি ভ্যারিয়েন্টের সঙ্গে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ড সাপোর্ট দেওয়া হয়নি এতে।

Oppo PECM20-এর ব্যাক প্যানেলে দেখা যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ – ১৬ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। সেলফির জন্য, ফোনের সামনে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। 

চীনে Oppo PECM20 সাদা/কালো, পার্পল/সিলভার, এবং লাল রঙে উপলব্ধ হবে। ফোনটির ওজন ১৭৫ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন