আসন্ন Vivo X70 Pro Plus মুহূর্তে ফুল চার্জ হয়ে যাবে, 3C সার্টিফিকেশন সাইট থেকে আর কী জানা গেল?

আগামী মাসে ভিভো তাদের X সিরিজের অধীনে X70, X70 Pro, ও X70 Pro Plus নামে তিনটি স্মার্টফোন লঞ্চ করতে পারে বলে জল্পনা চলছে। যেহেতু IPL-এর…

আগামী মাসে ভিভো তাদের X সিরিজের অধীনে X70, X70 Pro, ও X70 Pro Plus নামে তিনটি স্মার্টফোন লঞ্চ করতে পারে বলে জল্পনা চলছে। যেহেতু IPL-এর প্রাইমারি স্পনসর ভিভো, তাই সেপ্টেম্বরে ক্রিকেটের মহোৎসবে ঢাক পড়তেই Vivo X70 সিরিজ অফিসিয়ালি লঞ্চ হয়ে যাবে বলে মত টেকমহলের। এর আগে Vivo X70 ও Vivo X70 Pro স্মার্টফোন দু’টিকে গিকবেঞ্চ বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে দেখা গিয়েছিল। এবার শংসাপত্র পাওয়ার জন্য চীনের 3C সাইটের দুয়ারে পৌঁছ গেল এই সিরিজের সবচেয়ে প্রিমিয়াম ফোন, Vivo X70 Pro Plus।

Vivo X70 Pro Plus চীনের 3C সাইটে হাজির হয়েছে

এর আগে গিকবেঞ্চ থেকে আমরা জানতে পেরেছিলাম যে, Vivo X70 ও Vivo X70 Pro-এর মডেল নম্বর যথাক্রমে V2104 ও V2105। আজ V2145 মডেল নম্বরের আরেকটি ডিভাইসকে 3C সার্টিফিকেশন সাইটে দেখা যায়। জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন বলেছে, এই মডেল নম্বরটি আসলে Vivo X70 Pro Plus ফোনের জন্য ব্যবহার করা হবে।

Vivo X70 Pro Plus ফাস্ট চার্জিং স্পিড

3C সার্টিফিকেশন অনুসারে ভিভো এক্স৭০ প্রো প্লাস ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। প্রসঙ্গত, ভিভো এক্স৬০ প্রো প্লাস ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হয়েছিল। ফলে উত্তরসূরি আরও দ্রুত চার্জ হবে.

Vivo X70 Pro Plus ক্যামেরা

বর্তমানে ভিভো এক্স৬০ প্রো প্লাস ফোনে ৫০ মেগাপিক্সেল রেজোলিউশনের ১ ইঞ্চি/১.৩১ ইঞ্চি ক্যামেরা সেন্সর আছে। তবে কিছুদিন আগে এক টিপস্টারের তার উইবো (Weibo) পোস্টে লিখেছিল, ভিভো এক্স৭০ প্রো প্লাস ফ্ল্যাগশিপ ফোনে ১ ইঞ্চি/১.২৮ ইঞ্চি পরিমাপের চেয়ে বড় ক্যামেরা সেন্সর থাকতে পারে। যদিও ক্যামেরা সেন্সরের স্পেসিফিকেশন সম্পর্কে কোনো সুনির্দিষ্ট তথ্য মেলেনি। জানিয়ে রাখি সমগ্র এক্স৭০ সিরিজে ভিভো নিজস্ব ইমেজ সিগন্যাল প্রসেসর বা আইএসপি ব্যবহার করতে পারেও বলে অনেকের ধারণা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন