বিক্রি বন্ধ হল‌ সবচেয়ে সস্তা এই বৈদ্যুতিক স্কুটারের

জনপ্রিয় ইলেক্ট্রিক স্কুটার কোম্পানি Ampere সম্প্রতি তাদের অন্যতম ই স্কুটার Magnus 60 বন্ধ করে দিয়েছে। জানা গেছে যে নতুন বিকল্প আনার কারনে বন্ধ করা হয়েছে…

জনপ্রিয় ইলেক্ট্রিক স্কুটার কোম্পানি Ampere সম্প্রতি তাদের অন্যতম ই স্কুটার Magnus 60 বন্ধ করে দিয়েছে। জানা গেছে যে নতুন বিকল্প আনার কারনে বন্ধ করা হয়েছে এই স্কুটার। Greaves Cotton এর কোম্পানি অ্যাম্পিয়ার এই মাসে Magnus Pro ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছিল যা Magnus 60 এর তুলনায় অনেক উন্নত।
Magnus 60 কোম্পানির ধীর গতিসম্পন্ন স্কুটারগুলির মধ্যে একটি ছিল। স্কুটারটি সর্বাধিক ২৫ কিমি/ ঘন্টা গতিবেগে চলতে পারতো। সেখানেই Magnus Pro এর গতিবেগ ঘন্টায় ৫৫ কিমি।

এছাড়াও কোম্পানি দাবি করেছে যে নতুন স্কুটারটি কেবল ১০ সেকেন্ডে ০ থেকে ৪০ কিমি/ঘন্টা গতিবেগে পৌঁছাতে পারবে।

তবে সস্তা ছিল Magnus 60 :

Magnus 60 স্কুটারটির দাম ৪৪,৬৯৯ টাকা ছিল, যা Magnus Pro এর তুলনায় প্রায় ৩০ হাজার টাকা কম। Ampere এর নতুন স্কুটার Magnus pro এর দাম ৭৩,৯৯০ টাকা রাখা হয়েছে।

Ampere এর ৫ টি স্কুটার :

Ampere কোম্পানির কাছে এখন পাঁচটি স্কুটার রয়েছে। যথা- Magnus Pro, Reo, Reo Elite, Zeal এবং V48।

Magnus Pro সম্পর্কে কিছু ধারণা :

কোম্পানি এই মাসেই Magnus Pro নামে একটি স্কুটার লঞ্চ করেছে। জানা গেছে যে এটি Magnus 6 এর একটি আপডেটেড বিকল্প। কোম্পানির দাবি অনুযায়ী, এই স্কুটারে কেবল একবার চার্জ দিয়ে গ্রাহক কোনো সমস্যা ছাড়া ৯৫ কিমি যাত্রা করতে পারবেন। যার ফলে গ্রাহকদের যাত্রার খরচও অনেক কমে যাবে বলে কোম্পানির ধারণা।

কোম্পানির কথা অনুসারে এই নতুন স্কুটারের ড্রাইভিং রেঞ্জ বাজাজ চেতকের থেকেও ভালো। তারা আরও বলেছেন যে ১০০ টি পরীক্ষার পর এটিকে বাজারে লঞ্চ করা হয়েছে। স্কুটরটি যদি গ্রাহক কিনতে চান তবে তাদের হাতে ৪ টি রঙের বিকল্প থাকবে, যথা ধাতব লাল, সোনালি হলুদ, নীলাভ সাদা এবং গ্রাফাইটের ন্যায় কালো। জানা গিয়েছে যে স্কুটারটির দাম রাখা হয়েছে ৭৩ হাজার ৯০০ টাকা। গ্রাহকরা কোম্পানির অফিসিয়াল সাইট থেকে এই স্কুটার সরাসরি বুক করতে পারবেন। এছাড়াও ২০০ টির বেশি ডিলারশিপে স্কুটার বুকিং চালু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *