2022 Indian Chief মোটরসাইকেলের লঞ্চের দিন ঘোষণা হল, উত্তেজনায় বাইকপ্রেমীরা!

লেজেন্ড ফিরছে! অবশেষে ভারতে 2022 Indian Chief লাইনআপের অফিসিয়াল লঞ্চের তারিখ ঘোষণা করল আমেরিকান টু-হুইলার ব্র্যান্ড ইন্ডিয়ান মোটরসাইকেল (Indian Motorcycle)। Chief Dark Horse, Chief Bobber…

লেজেন্ড ফিরছে! অবশেষে ভারতে 2022 Indian Chief লাইনআপের অফিসিয়াল লঞ্চের তারিখ ঘোষণা করল আমেরিকান টু-হুইলার ব্র্যান্ড ইন্ডিয়ান মোটরসাইকেল (Indian Motorcycle)। Chief Dark Horse, Chief Bobber Dark Horse, এবং Super Chief Limited – ২০২২ ইন্ডিয়ান চিফ সিরিজের এই মোটরসাইকেলগুলি ২৭ অগাস্ট ভারতে লঞ্চ হতে চলেছে। ইনস্টাগ্রাম ও ফেসবুকে সেই মেগা ডিজিটাল লঞ্চ ইভেন্টের সরাসরি সম্প্রচার চলবে বলে টুইট বার্তায় জানিয়েছে ইন্ডিয়ান মোটরসাইকেল।

ভারতে 2022 Indian Chief লাইনআপের দাম ও প্রি-বুকিং

ভারতে ইন্ডিয়ান চিফ লাইনআপের এন্ট্রি লেভেল মডেলের দাম শুরু হবে ২০.৭৫ লাখ টাকা থেকে (এক্স-শোরুম)। দেশজুড়ে ইন্ডিয়ান মোটরসাইকেলের অথোরাইজড ডিলারশিপে ৩ লাখ টাকা জমা দিয়ে বুকিং করা যাচ্ছে।

2022 Indian Chief লাইনআপের স্পেসিফিকেশন ও ফিচার

চিফ ডার্ক হর্স, চিফ ববার ডার্ক হর্স, এবং সুপার চিফ লিমিটেড – প্রত্যেকতি মডেলই স্টিল-টিউব ফ্রেম ও ১,৮৯০ সিসি-র থান্ডারস্ট্রোক (Thunderstroke) ইঞ্জিনের সাথে আসবে, যার পিক টর্ক আউটপুট ১৬২ এনএম।

এছাড়া ২০২২ ইন্ডিয়ান চিফ লাইনআপের কমন ফিচারের মধ্যে ১৫ লিটার ফুয়েল ট্যাঙ্ক, ডুয়াল আউটবোর্ড প্রিলোড-অ্যাডজাস্টেবল রিয়ার শক অ্যাবজর্ভার, টাচস্ক্রিন ইনস্ট্রুমেন্ট কনসোল, স্মার্টফোন কানেক্টিভিটি, ক্রুজ কন্ট্রোল, রাইডিং মোড (স্পোর্ট, স্ট্যান্ডার্ড, এবং ট্যুর) চাবিহীন ইগনিশন, ফুল-এলইডি লাইটিং ডুয়াল এগজস্ট,পাইরেলি নাইট ড্রাগন টায়ার, প্রভৃতি উল্লেখযোগ্য।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন