অফিসিয়াল! KTM-এর নতুন RC 125, RC 200, ও RC 390 বাইক আগামী মাসে লঞ্চ হবে

ফাঁস হওয়া ছবি থেকে ঝলক দেখা গেলেও কবে আত্মপ্রকাশ ঘটবে KTM-এর নতুন RC সিরিজের মোটরবাইকের, তা নিশ্চিতভাবে কেউই বলতে পারছিল না। তবে সূত্র মারফত জানা…

ফাঁস হওয়া ছবি থেকে ঝলক দেখা গেলেও কবে আত্মপ্রকাশ ঘটবে KTM-এর নতুন RC সিরিজের মোটরবাইকের, তা নিশ্চিতভাবে কেউই বলতে পারছিল না। তবে সূত্র মারফত জানা গিয়েছিল যে KTM হয়ত সেপ্টেম্বরের মধ্যে নতুন RC সিরিজের তিনটি মডেল – RC 125, RC 200, ও RC 390-এর উপর থেকে পর্দা সরাতে পারে। এখন কোম্পানি নতুন টিজার প্রকাশ করে সে দিকেই ইঙ্গিত করল।

নতুন প্রজন্মের KTM RC সিরিজের খুব শীঘ্রই অভিষেক ঘটতে চলেছে। কেটিএম তাদের সোশ্যাল নেটওয়ার্ক চ্যানেলগুলির মাধ্যমে এ কথা জানিয়েছে। কেটিএম-এর তরফ থেকে যে টিজার ভিডিও শেয়ার করা হয়েছে, তাতে একটি পিট বোর্ডকে দেখা গিয়েছে। সেখানে লেখা ৯/২১/১। অর্থাৎ পয়লা সেপ্টেম্বর নতুন KTM RC রেঞ্জ উন্মোচিত হতে পারে।

এছাড়া টিজার ভিডিওতে নতুন প্রজন্মের KTM RC বাইকের ফেয়ারিং, সিট, ডিস্ক ব্রেক-সহ অ্যালয় হুইল, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারকে দেখানো হয়েছে। ইঞ্জিন অন করতেই ক্লাস্টারে ফুটে উঠেছে ওয়েলকাম মেসেজ – রেডি টু রেস। অর্থাৎ রেসের জন্য তৈরি RC 125, RC 200, ও RC 390 মডেলের বাইকগুলি।

প্রসঙ্গত, এর আগে RC 125, RC 200, ও RC 390-এর ছবি খোদ কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফাঁস হয়ে গিয়েছিল। ভুল করে বাইকগুলির লিস্টিং ওয়েবসাইট লাইভ করার ফলে ছবিগুলি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। ছবি দেখে স্পষ্ট যে নতুন KTM RC সিরিজের ডিজাইনে অদলবদল করা হয়েছে। ফেয়ারিং আরও ধারালো। টার্ন ইন্ডিকেটর ফেয়ারিংয়ের মধ্যে ইন্টিগ্রেট করা থাকবে। এই ধরনের বাইক বেশির ভাগ ক্ষেত্রেই বেশ ঝুঁকে চালাতে হয়। তবে আপডেটেড মডেলের আর্গোনমিকস খুব রিল্যাক্সড, তাই সামনের দিকে বেশি ঝুঁকতে হবে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন