Vivo X70t Pro এর পারফরম্যান্স পরীক্ষা হল Geekbench-এ, সেপ্টেম্বরে লঞ্চ হচ্ছে?

ভিভোর আপকামিং X70 সিরিজে মোট তিনটি স্মার্টফোন থাকবে বলে শোনা যাচ্ছিল। যেগুলি হল Vivo X70 Pro+, Vivo X70 Pro, ও বেস মডেল Vivo X70। তবে…

ভিভোর আপকামিং X70 সিরিজে মোট তিনটি স্মার্টফোন থাকবে বলে শোনা যাচ্ছিল। যেগুলি হল Vivo X70 Pro+, Vivo X70 Pro, ও বেস মডেল Vivo X70। তবে লেটেস্ট রিপোর্ট বলছে তিনটি নয়, X70 সিরিজের ছাতার তলায় আসতে চলেছে আরেকটি নয়া হ্যান্ডসেট, যার নাম Vivo X70t Pro। সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে হাজির হয়েছে ফোনটি। বলাবাহুল্য, গিকবেঞ্চের থেকে Vivo X70t Pro-র বেশ কিছু তথ্যাবলী সামনে এসেছে।

উল্লেখ্য, এর আগে Vivo V2135A মডেল নম্বরের একটি হ্যান্ডসেট IMEI ডেটাবেসের সাইটে স্পট করা হয়েছিল। সেখান থেকে জানা যায় এর নাম Vivo X70t Pro। গত বছরের Vivo X60t-এর অনুরূপে কেবলমাত্র চাইনিজ মার্কেটে আনা হতে পারে ডিভাইসটিকে।

Vivo X70t Pro কে দেখা গেল Geekbench-এ

Vivo X70t Pro spotted on Geekbench

স্মার্টফোনটি Vivo V2135A মডেল নম্বরের সাথেই গিকবেঞ্চে লিস্টেড হয়েছে। গিকবেঞ্চের লিস্টিং দেখাচ্ছে, MT6893Z প্রসেসর থাকবে এতে। যা Mediatek Dimensity 1200 প্রসেসরকে উল্লেখ করার জন্য ব্যবহার হয়ে থাকে।

এছাড়া আরও জানা গিয়েছে যে, ৮ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহযোগে আসবে Vivo X70t Pro। সিঙ্গেল কোর ও মাল্টি কোর টেস্টে ডিভাইসটির পয়েন্ট যথাক্রমে ৮৬৬ ও ৩০৭৫। উল্লেখ্য, Vivo X70 Pro ও Vivo X70 ফোনে Dimensity 1200 প্রসেসর থাকবে বলে আশা করা হচ্ছে। এর ফলে X70 Pro-এর ফিচারে অদলবলদ ঘটিয়ে সেটি Vivo X70t Pro নামে বাজারে আনা হবে বলে ধরে নেওয়া যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন