Infinix Zero X এর পর Infinix Zero X Pro এর ফিচার ফাঁস, জোড়া চমকের আশায় স্মার্টফোন প্রেমীরা

মিড-রেঞ্জ স্মার্টফোন সেগমেন্টে জোড়া চমক হতে পারে ইনফিনিক্সের আসন্ন স্মার্টফোন Infinix Zero X ও Infinix Zero X Pro৷ গতকাল, Infinix Zero X কোন প্রসেসরের সাথে…

মিড-রেঞ্জ স্মার্টফোন সেগমেন্টে জোড়া চমক হতে পারে ইনফিনিক্সের আসন্ন স্মার্টফোন Infinix Zero X ও Infinix Zero X Pro৷ গতকাল, Infinix Zero X কোন প্রসেসরের সাথে আসবে, তা তুলে ধরেছিল এক্সডিএ ডেভেলপার্স। যদিও ফোনটির প্রসেসর ব্যতীত অন্যান্য তথ্যগুলি প্রকাশ করেনি তারা। তবে Infinix Zero X Pro-এর বিষয়ে এখন কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।

Tech Arena 24 বলে একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে, Infinix Zero X Pro-এর ডিসপ্লে, র‌্যাম, এবং স্টোরেজ ভ্যারিয়েন্ট, এবং সফটওয়্যারের তথ্য।

Infinix Zero X Pro স্পেসিফিকেশন

ওই ইউটিউব চ্যানেলের দাবি, ৬,৭ ইঞ্চি ফ্ল্যাট AMOLED ডিসপ্লের সঙ্গে আসবে ইনফিনিক্স জিরো এক্স প্রো। এটি ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনটির পাঞ্চ হোল কাটআউট ইনফিনিক্স নোট ১০ প্রো-এর থেকেও ছোট হবে।

৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের সহিত আসতে পারে ইনফিনিক্স জিরো এক্স প্রো। অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এক্সওএস ৭.৬ ইউজার ইন্টারফেস প্রি-ইনস্টলড থাকবে এতে। আবার কিছু দিনের মধ্যে ডিভাইসটির অন্যান্য স্পেসিফিকেশন প্রকাশ করবে বলেও জানিয়ে রেখেছে ওই ইউটিউব চ্যানেলটি।

Infinix Zero X Pro কবে লঞ্চ হতে পারে

Infinix Zero X Pro অক্টোবর বা নভেম্বরে এশিয়া ও আফ্রিকার বিভিন্ন দেশে আত্মপ্রকাশ করবে বলে মনে করা হচ্ছে।

Infinix Zero X Pro এর দাম

স্পেসিফিকেশন দেখে মনে হচ্ছে Infinix Zero X Pro মিড রেঞ্জে লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন