Vivo Y21s লং লাস্টিং ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, জেনে নিন দাম ও ফিচার

ভিভো আজ একপ্রকার চুপিচুপি Vivo Y21s লঞ্চ করলো। এই ফোনটি গতমাসে ভারতে আসা Vivo Y21 এর আপগ্রেড ভার্সন হিসেবে এসেছে। Vivo Y21s হল ব্র্যান্ডের প্রথম…

ভিভো আজ একপ্রকার চুপিচুপি Vivo Y21s লঞ্চ করলো। এই ফোনটি গতমাসে ভারতে আসা Vivo Y21 এর আপগ্রেড ভার্সন হিসেবে এসেছে। Vivo Y21s হল ব্র্যান্ডের প্রথম মিড রেঞ্জ স্মার্টফোন যেখানে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। এছাড়া এই ফোনে পাওয়া যাবে টিয়ারড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Vivo Y21s এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo Y21s এর দাম ও লভ্যতা

ভিভো ওয়াই২১ এস ফোনের দাম রাখা হয়েছে ২,৭৯৯,০০০ ইন্দোনেশিয়ান রুপিয়া, যা প্রায় ১৪,৪৩০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এছাড়া ফোনে ১ জিবি এক্সপেন্ডেবল র‌্যাম সাপোর্ট করবে।

ভিভো ওয়াই২১ এস পার্ল হোয়াইট ও মিডনাইট ব্লু কালারে পাওয়া যাবে। আশা করা যায় ভিভো ওয়াই২১ এস কয়েক সপ্তাহের মধ্যে ভারত সহ বিশ্বের অন্যান্য দেশে লঞ্চ হবে।

Vivo Y21s এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই২১ এস ফোনে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে, যা ২০:৯ এসপেক্ট রেশিও, ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ৮৯ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও অফার করবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ভিভো ওয়াই২১ এস ফোনে থাকছে অতিরিক্ত ১ জিবি ভার্চুয়াল র‌্যামের সুবিধা। এছাড়া মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে Vivo Y21s ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল সেন্সর। এছাড়া অন্য দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেল (এফ/২.০) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা, যা কম আলোয় দুর্দান্ত সেলফি ক্যাপচার করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y21s স্মার্টফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সঙ্গে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অন্য ডিভাইসকে চার্জ করতে পাওয়ার ব্যাংক হিসেবে ব্যবহার করা যাবে। অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক ফানটাচ ওএস ১১.১ সিস্টেমে রান করবে এই ফোন।

সিকিউরিটির জন্য এই ফোনে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক। Vivo Y21s এর ওজন ১৮২ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন