Samsung Galaxy M52 5G লঞ্চের দুয়ারে দাঁড়িয়ে, পেল FCC সার্টিফিকেশন সাইটের ছাড়পত্র

Samsung Galaxy M52 5G ফোনের লঞ্চ আসন্ন। ইতিমধ্যেই এই ফোনটি ব্লুটুথ সার্টিফিকেশন (Bluetooth SIG) ও ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র…

Samsung Galaxy M52 5G ফোনের লঞ্চ আসন্ন। ইতিমধ্যেই এই ফোনটি ব্লুটুথ সার্টিফিকেশন (Bluetooth SIG) ও ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র পেয়েছে। এখন Samsung Galaxy M52 5G কে আমেরিকার ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) সাইটে দেখা গেল। ফলে ফোনটি যে শীঘ্রই বিভিন্ন মার্কেটে পা রাখবে তা বলার অপেক্ষা রাখে না।

FCC সাইট থেকে কেবল Samsung Galaxy M52 5G ফোনের মডেল নম্বর ও নেটওয়ার্ক কানেক্টিভিটি সম্পর্কে জানা গেছে। লিস্টিং অনুযায়ী, এই ফোনের মডেল নম্বর SM-526B/DS। যদিও একই মডেল নম্বর সহ ফোনটি আগেই অন্যান্য সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত হয়েছিল। আবার Samsung Galaxy M52 5G ফোনে ২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই ও ৫জি সাপোর্ট করবে বলে আমেরিকার সার্টিফিকেশন সাইট নিশ্চিত করেছে।

Samsung Galaxy M52 5G স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রিপোর্ট অনুযায়ী স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে থাকবে। এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। ফোনটি ৬ জিবি/ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের পিছনে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই তিনটি ক্যামেরা হল, ৬৪ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৮) Samsung ISOCELL GW3 প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল (অ্যাপারচার : ২.৪) ডেপ্থ সেন্সর। এছাড়া এতে ৩২ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) সেলফি-শুটার পাওয়া যাবে।

স্যামসাং নিশ্চিত করেছে, গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে ১১টি ব্যান্ডসের সাপোর্ট করবে। এতে থাকবে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। এই ফোনের ওজন হবে ১৭৫ গ্রাম এবং পরিমাপ ১৬৪x৭৬x৭ মিমি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন