BigWing ভার্চুয়াল শোরুম চালু করল Honda, ঘরে বসেই পাবেন বাইক পছন্দ করার সুবিধা

শো-রুমে গিয়ে বাজেট অনুযায়ী গাড়ি সামনা-সামনি দেখে পরখ করে নেওয়ার চিরন্তন অভ্যাসে এখন এসেছে বদল। বাড়িতে বসেই এই কাজ সেরে নেওয়ার ভাবনা থেকেই সৃষ্টি হয়েছে…

শো-রুমে গিয়ে বাজেট অনুযায়ী গাড়ি সামনা-সামনি দেখে পরখ করে নেওয়ার চিরন্তন অভ্যাসে এখন এসেছে বদল। বাড়িতে বসেই এই কাজ সেরে নেওয়ার ভাবনা থেকেই সৃষ্টি হয়েছে ভার্চুয়াল শোরুমের। সশরীরে উপস্থিত না হয়েও শোরুমে গিয়ে টু-হুইলার কেনার থ্রিল গ্রাহক যাতে বাড়িতে বসেই অনুভব করবেন, তার জন্য বৈদ্যুতিন মাধ্যমে গাড়ি দেখার ও পছন্দ করার সুবিধা দিচ্ছে নানা সংস্থা। এবার সেই তালিকায় নাম লিখিয়েছে হন্ডা টু-হুইলার্স ইন্ডিয়া (Honda 2Wheelers India)৷ ভারতে হন্ডা বিগউইং ভার্চুয়াল শোরুম (Honda Bigwing Virtual Showroom) চালু করেছে সংস্থাটি।

হোন্ডা বিগইউংয়ের ওয়েবসাইটে যোগ করা হয়েছে ভার্চুয়াল শোরুম অপশনটি। অপশনে গিয়ে ক্লিক করলেই আপনার সম্মুখে খুলে যাবে ভার্চুয়াল শোরুমের দ্বার। শোরুম বৈদ্যুতিন মাধ্যম হলেও সশীরের উপস্থিত থাকার অভিজ্ঞতা অনুভব করবেন তাতে। হন্ডার বিগউইং লাইনআপের মোটরসাইকেল, রাইডিং গিয়ার, এবং অ্যাক্সেসরিজের তালিকা দেখতে পারবেন। বর্তমানে H’ness CB350 বাইকটি একমাত্র ভার্চুয়াল শোরুমটিতে দেখা যাবে। তবে শীঘ্রই অন্যান্য মডেলগুলি দেখানোর বন্দোবস্ত চলছে বলে জানানো হয়েছে সংস্থার তরফে।

হন্ডা বিগউইং ভার্চুয়াল শোরুমে বাইকের ৩৬০ ডিগ্রি ভিউ ও সম্পূর্ণ স্পেসিফিকেশন দেখা যাবে। থাকছে চ্যাটের মাধ্যমে প্রশ্নোত্তর ও কেনার পর বাইক সরাসরি বাড়িতে পাঠিয়ে দেওয়ার সুবিধা। হেলমেট ও রাইডিং জ্যাকেটের মতো প্রোটেক্টিভ গিয়ার কেনার সুবিধা পাওয়া যাবে ভার্চুয়াল শোরুমটিতে।

গ্রাহকদের অভিজ্ঞতার মান উন্নত করতে এই প্রয়াস সম্পর্কে হন্ডার ডিরেক্টর গুলেরিয়া (সেলস ও মার্কেটিং) বলেছেন, ভার্চুয়াল শোরুম লঞ্চ করে আমাদের লক্ষ্য, গ্রাহকদের নিরাপত্তা ও সুবিধার কথা মাথায় রেখে তাদেরকে কোম্পানির প্রোডাক্টের কাছাকাছি নিয়ে আসা। গুলেরিয়ার বিশ্বাস করেন, হোন্ডা বিগউইংয়ের ভার্চুয়াল ইন্টারফেস গ্রাহকদের আনন্দিত করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন