৭,০০০ টাকার কমে ভারতে লঞ্চ হল itel Vision 2, রয়েছে শক্তিশালী ব্যাটারি ও ডুয়েল ক্যামেরা

চাইনিজ সংস্থা itel ভারতে একটি নতুন এন্ট্রি-লেভেল স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম itel Vision 2। সস্তার মধ্যে ভাল ফিচারের সন্ধানে থাকা ক্রেতাদের জন্য বিকল্প হয়ে…

চাইনিজ সংস্থা itel ভারতে একটি নতুন এন্ট্রি-লেভেল স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম itel Vision 2। সস্তার মধ্যে ভাল ফিচারের সন্ধানে থাকা ক্রেতাদের জন্য বিকল্প হয়ে উঠতে পারে এই ডিভাইসটি। Android 11 Go এডিশন, পাওয়ারফুল ব্যাটারি, বড় ডিসপ্লে, ডুয়েল ক্যামেরা – itel Vision 2-এর ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য। এই ফোনকে আসন্ন JioPhone Next এর প্রতিদ্বন্দ্বী বলে অনেকে মনে করছেন।

itel Vision 2 এর স্পেসিফিকেশন

আইটেল ভিশন ২ ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, যা এইচডি+ (৭২০x১৬০০ পিক্সেল) রেজোলিউশন অফার করবে। সেলফি ক্যামেরার জন্য ডিসপ্লের উপরে আছে ডিউ-ড্রপ নচ। তাতে দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা অবস্থান করছে – ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও VGA ডেপ্থ সেন্সিং লেন্স।

Unisoc SC9836A অক্টা-কোর প্রসেসর দ্বারা পরিচালিত হবে itel Vision 2। এর সঙ্গে রয়েছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি অনবোর্ড স্টোরেজ। আবার মাইক্রোএসডি কার্ডের সাহায্যে স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির সবথেকে বড় ইউএসপি হল ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এক চার্জে এটি সারাদিন চলে যাবে বলে দাবি সংস্থার।

itel Vision 2 এর দাম

আইটেল ভিশন ২ ফোনের দাম রাখা হয়েছে ৬,৯৯৯ টাকা। ফোনটি ব্লু, পার্পেল, ও ব্ল্যাক কালারে উপলব্ধ৷ অনলাইন ও অফলাইন দু’ভাবেই এটি কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন