iPhone 14 Pro Max আসবে পাঞ্চ হোল ডিসপ্লের সাথে, ফাঁস হল প্রথম ডিজাইন রেন্ডার

আগামী সপ্তাহে ক্যালিফোর্নিয়া স্ট্রিমিং (California Streaming) ইভেন্টে লঞ্চ হবে iPhone 13 সিরিজ। Apple এই সিরিজের অধীনে চারটি মডেল আনবে iPhone 13, iPhone 13 Pro, iPhone…

আগামী সপ্তাহে ক্যালিফোর্নিয়া স্ট্রিমিং (California Streaming) ইভেন্টে লঞ্চ হবে iPhone 13 সিরিজ। Apple এই সিরিজের অধীনে চারটি মডেল আনবে iPhone 13, iPhone 13 Pro, iPhone 13 Pro Max ও iPhone 13 mini। তবে iPhone 13 সিরিজ লঞ্চের আগে iPhone 14 Pro Max (আগামী বছর আসবে) সম্পর্কে একাধিক তথ্য সামনে এল। জনপ্রিয় টিপস্টার, Jon Prosser একটি ভিডিও শেয়ার করে iPhone 14 এর ডিজাইন প্রকাশ্যে এনেছেন।

iPhone 14 Pro Max এর ডিজাইন রেন্ডার ফাঁস

Jon Prosser এর ভিডিও থেকে জানা গেছে, আইফোন ১৪ প্রো ম্যাক্স পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে সহ আসবে। অর্থাৎ আইফোন ১২ বা আইফোন ১৩ সিরিজের নচ ডিসপ্লে থেকে পুরোপুরি সরে আসছে অ্যাপল। টিপস্টার জানিয়েছেন, আইফোন ১৪ প্রো ম্যাক্স ফোনে পাওয়া যাবে ফেস আইডি, যা ডিসপ্লের ভিতরে থাকবে।

আবার iPhone 14 Pro Max এর পাঞ্চ হোলের মধ্যে অবশ্যই সেলফি ক্যামেরা‌ দেওয়া হবে। এছাড়া ফোনটির চারপাশে টাইটেনিয়াম ফ্রেমের গ্লাস বডি থাকবে। ফোনের ব্যাক প্যানেলে LiDAR সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

টিপস্টার আরও বলেছেন, iPhone 14 Pro Max আইফোনের ইতিহাসে সবচেয়ে বড় ব্যাটারি সহ লঞ্চ হবে। উল্লেখ্য, আমরা ইতিমধ্যেই শুনেছি যে iPhone 14 সিরিজে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। আবার Apple প্রতিবছরই তাদের আইফোন মডেলগুলিতে ব্যাটারি ক্যাপাসিটি বাড়াচ্ছে। ফলে টিপস্টারের দাবি সঠিক বলেই অনুমান করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন