Xiaomi 11 Lite 5G NE ভারতসহ গ্লোবাল মার্কেটে শীঘ্রই লঞ্চ হচ্ছে, ফাঁস হল রেন্ডার ও বিশেষত্ব

ভারত সহ গ্লোবাল মার্কেটে শীঘ্রই লঞ্চ হবে Xiaomi 11 Lite 5G NE। অনুমান করা হচ্ছে “NE” কথার অর্থ New Edition। এই ফোনে Snapdragon 778G 5G…

ভারত সহ গ্লোবাল মার্কেটে শীঘ্রই লঞ্চ হবে Xiaomi 11 Lite 5G NE। অনুমান করা হচ্ছে “NE” কথার অর্থ New Edition। এই ফোনে Snapdragon 778G 5G প্রসেসর ব্যবহার করা হবে বলে জানা গেছে। ফোনটি ইতিমধ্যেই IMEI এর ডেটাবেসে স্পট করা হয়েছে। তবে লঞ্চের আগে এখন টিপস্টার Snoopy, Xiaomi 11 Lite 5G NE এর রেন্ডার সহ স্পেসিফিকেশন ফাঁস করলেন। এই ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লে সহ আসবে।

Xiaomi 11 Lite 5G NE এর রেন্ডার ও স্পেসিফিকেশন ফাঁস

টিপস্টারের দাবি অনুযায়ী, শাওমি ১১ লাইট ৫জি এনই ফোনের পরিমাপ ১৬০.৫ x ৭৫.৭ x ৬.৮মিমি এবং ওজন ১৫৯ গ্রাম। এই ফোনের সামনে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আবার পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল সেন্সর + ৫ মেগাপিক্সেল সেন্সর।

শাওমি ১১ লাইট ৫জি এনই ফোনের সামনে পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে। যদিও টিপস্টার ব্যাক প্যানেলের ছবি শেয়ার করেননি। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর থাকবে বলে Snoopy জানিয়েছেন। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও ১২৮ জিবি স্টোরেজ সহ আসবে।

TENAA লিস্টিং থেকে এর আগে সামনে এসেছিল যে, Xiaomi 11 Lite 5G NE ফোনে (2017119DC) ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে, ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৪,১৫০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার ফোনটি ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

Tech Gup এখন

হোয়াট্‌সঅ্যাপেও

WhatsApp Logo ফলো করুন