দাম হতে পারে ৯ হাজার টাকার কম, Tecno Spark 8 কবে ভারতে আসছে জেনে নিন

সম্প্রতি নাইজেরিয়ার বাজারে আত্মপ্রকাশ করেছিল বাজেট স্মার্টফোন, Tecno Spark 8৷ সংস্থা কিছু না বললেও তার পর থেকেই বিভিন্ন মহল থেকে খবর পাওয়া যাচ্ছিল যে, ফোনটির…

সম্প্রতি নাইজেরিয়ার বাজারে আত্মপ্রকাশ করেছিল বাজেট স্মার্টফোন, Tecno Spark 8৷ সংস্থা কিছু না বললেও তার পর থেকেই বিভিন্ন মহল থেকে খবর পাওয়া যাচ্ছিল যে, ফোনটির গন্তব্য এবার ভারতের দিকে। Tecno Spark 8 যে আগামী সপ্তাহে ভারতে অফিসিয়ালি লঞ্চ হচ্ছে, সে কথাও শোনা যাচ্ছিল। অবশেষে জল্পনাকেই স্বীকৃতি দিল সংস্থা। আগামী ১৩ সেপ্টেম্বর ভারতে Tecno Spark 8 লঞ্চ করা হবে বলে ঘোষণা করা হয়েছে সংস্থার তরফে।

আগেই লঞ্চ হওয়ার কারণে, Tecno Spark 8-এর যাবতীয় তথ্যাবলীর বিষয়ে আমরা ওয়াকিবহল। ভারতে ফোনটির দাম হতে পারে ৮,০০০-৮,৫০০ টাকার মধ্যে। অনুমান সঠিক কি না, তা জানার জন্য আপাতত ১৩ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা।

Tecno Spark 8 স্পেসিফিকেশন ও ফিচার

টেকনো স্পার্ক ৮ ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে। যা ৭২০x১৬০০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন অফার করবে। ডিসপ্লের ওয়াটারড্রপ নচের মধ্যে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর দ্বারা চালিত টেকনো স্পার্ক ৮ ফোনে আছে ২ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

ফোনটির ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। একটি ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের এবং অপরটি QVGA লেন্স। ক্যামেরার পাশাপাশি ফিঙ্গারপ্রিন্ট রয়েছে ব্যাক প্যানেলে। দুর্দান্ত পাওয়ার ব্যাকআপ এই ফোনের ইউএসপি। ৫,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে এসেছে টেকনো স্পার্ক ৮। ফোনটি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। সফটওয়্যারের দিক থেকে, ফোনটি অ্যান্ড্রয়েড ১১ গো এডিশনে চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন