৪ জিবি র‌্যাম বেড়ে যাবে, Samsung Galaxy A52s 5G ফোনে এল RAM plus ফিচার

এখনকার দিনে প্রায় প্রতিটি স্মার্টফোন কোম্পানি তাদের ফোনগুলি র‌্যাম এক্সটেনশন সাপোর্ট সহ লঞ্চ করছে। আবার কেউ কেউ পরবর্তীতে আপডেট দিয়ে এই ফিচার ফোনে যোগ করছে।…

এখনকার দিনে প্রায় প্রতিটি স্মার্টফোন কোম্পানি তাদের ফোনগুলি র‌্যাম এক্সটেনশন সাপোর্ট সহ লঞ্চ করছে। আবার কেউ কেউ পরবর্তীতে আপডেট দিয়ে এই ফিচার ফোনে যোগ করছে। ভার্চুয়াল র‌্যাম বা র‌্যাম এক্সটেনশন ফিচার ফোনের ইন্টারনাল স্টোরেজের কিছু অংশ র‌্যাম হিসেবে ব্যবহার করতে দেয়। Vivo, Xiaomi, Realme-র একাধিক ফোনে এই ফিচার রয়েছে। Samsung Galaxy A52s 5G ফোনেও এখন থেকে এই সুবিধা পাওয়া যাবে।

Samsung Galaxy A52s 5G ফোনে এল RAM plus ফিচার

ভারত সহ বিশ্বের বিভিন্ন অঞ্চলের স্যামসাং গ্যালাক্সি এ৫২ এস ফোনের জন্য সদ্য একটি আপডেট রোল আউট করা হয়েছে। এই আপডেটে ফোনে ভার্চুয়াল র‌্যাম ফিচার যুক্ত হবে, যা স্যামসাংয়ের ভাষায় র‌্যাম প্লাস ফিচার বলা হচ্ছে। এর ফলে ফোনে ৪ জিবি অতিরিক্ত র‌্যাম যুক্ত হবে।

Samsung Galaxy A52s 5G এর জন্য আসা এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন A528BXXU1AUH9 (ভারত) এবং ডাউনলোড সাইজ ২৫০ এমবি। নতুন আপডেটে ভার্চুয়াল মেমোরি যুক্ত হওয়ার পাশাপাশি, ফোনের ক্যামেরা আরও উন্নত হবে। এছাড়া সিস্টেমও আরো শক্তিশালী হবে বলে জানা গেছে।

ইতিমধ্যেই Samsung Galaxy A52s 5G ফোন ব্যবহারকারীরা নতুন আপডেটের নোটিফিকেশন পেতে শুরু করেছেন। যার উপর ক্লিক করলে সফটওয়্যার আপডেটটি ডাউনলোড ও ইনস্টল করা যাবে। এছাড়া ফোনের সেটিং থেকে সফটওয়্যার আপডেটে গিয়েও নতুন এই আপডেট ডাউনলোড করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন