Moto Tab 8 এর সাথে ভারতে নতুন Smart TV আনছে Motorola, পাওয়া যাবে Flipkart থেকে

দিন তিনেক আগেই শোনা গিয়েছে যে জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Motorola (মোটোরোলা), Moto Tab 8 (মোটো ট্যাব ৮) নামে একটি নতুন ট্যাবলেট বাজারে আনতে চলেছে, যা…

দিন তিনেক আগেই শোনা গিয়েছে যে জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Motorola (মোটোরোলা), Moto Tab 8 (মোটো ট্যাব ৮) নামে একটি নতুন ট্যাবলেট বাজারে আনতে চলেছে, যা বিনোদন এবং পড়াশোনার উপযোগী হবে। Flipkart-এর আসন্ন ‘Big Billion Days’ সেলে বা তার আগে এই ডিভাইসটি লঞ্চ হবে, এমন সম্ভাবনার কথাও ইতিমধ্যেই সামনে এসেছে। তবে শুধু ট্যাবলেট নয়, রিপোর্ট অনুযায়ী, Lenovo-র মালিকানাধীন এই কোম্পানিটি ভারতীয় গ্রাহকদের আকর্ষিত করতে নতুন স্মার্ট টিভি সিরিজ নিয়েও হাজির হতে চলেছে।

Moto Tab 8 এর সাথে আসছে Motorola-র নতুন Smart TV

যারা জানেন না তাদের বলে রাখি, মোটোরোলা, টিভি বাজারের কোন নতুন খেলোয়াড় নয়! ফ্লিপকার্টের সাথে হাত মিলিয়ে তারা ইতিমধ্যেই বেশ কয়েকটি স্মার্ট টিভি লঞ্চ করেছে। তাই এখন তারা ভারতে নতুন টিভি সিরিজ এনে নিজেদের প্রোডাক্ট পোর্টফোলিও প্রসারিত করতে চাইছে। যদিও এই স্মার্ট টিভিগুলিতে কী কী ফিচার থাকবে তা এখনো স্পষ্ট নয়। কারণ এখনো পর্যন্ত সংস্থা এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেনি। তবে অনুমান করা হচ্ছে, টিভিগুলি অ্যান্ড্রয়েড ওএস দ্বারা চালিত হবে এবং ৩২ ইঞ্চি, ৪৫ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি স্ক্রিন সাইজে আসবে।

Moto Tab 8 সম্পর্কে এখনো পর্যন্ত কী জানা গিয়েছে?

টিপস্টারদের দাবি অনুযায়ী, মোটো ট্যাব ৮ ডিভাইসটি দু বছর আগে লঞ্চ হওয়া লেনোভো ট্যাব এম ৮ (Lenovo Tab M8)-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে এবং এটি ২০১৭ সালে বাজারে আসা মোটো ট্যাবের উত্তরসূরী হবে। সেক্ষেত্রে আসন্ন এই মোটোরোলা ট্যাবলেটে ১৯২০×১২০০ পিক্সেল রেজোলিউশন সহ ৮ ইঞ্চি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি২২টি (P22T) অক্টা-কোর প্রসেসর, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ দেখা যেতে পারে।

আবার ফটোগ্রাফির জন্য মোটো ট্যাব ৮-এ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। জানিয়ে রাখি, ১৩,৯৯৯ টাকা মূল্যের লেনোভো ট্যাব এম ৮-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ফুল চার্জে ১৮ ঘন্টা ব্রাউজিং টাইম দেয়। ফলে মোটোর ট্যাবলেটে ওই একই ব্যাটারি ক্যাপাসিটি পাওয়া যেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন