সবচেয়ে কম দামে iPhone SE থেকে Realme 8i, শুরু হল Flipkart Curtain Raiser Deals

নিম্নচাপের জেরে সম্প্রতি চতুর্দিকে প্রতিদিন ঝমঝমিয়ে বৃষ্টি হচ্ছে, কিন্তু তার মধ্যেও যেন আকাশ-বাতাস পুজোর গন্ধে ভরপুর। আসন্ন উৎসবের মরসুম যেন আমাদের সকলকে হাতছানি দিয়ে ডাকছে,…

নিম্নচাপের জেরে সম্প্রতি চতুর্দিকে প্রতিদিন ঝমঝমিয়ে বৃষ্টি হচ্ছে, কিন্তু তার মধ্যেও যেন আকাশ-বাতাস পুজোর গন্ধে ভরপুর। আসন্ন উৎসবের মরসুম যেন আমাদের সকলকে হাতছানি দিয়ে ডাকছে, আর এই উৎসবের আমেজকে উপলক্ষ্য করেই অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ আগামী ৩ অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগ বিলিয়ন ডেজ (Big Billion Days) সেল, যা চলবে ১০ অক্টোবর পর্যন্ত। তবে এই সেল শুরুর আগে, ই-কমার্স সাইটটি ‘কার্টেন রেজার ডিল’ (Curtain Raiser Deals)-এর ঘোষণা করেছে, যার সুবাদে ক্রেতারা বিগ বিলিয়ন ডেজ শুরু হওয়ার আগেই সেলের দামেই এখন কেনাকাটা করার সুযোগ পাবেন।

Flipkart Curtain Raiser Deals সবচেয়ে কম দামে iPhone SE কিনতে দিচ্ছে

ফ্লিপকার্ট কার্টেন রেজার ডিল সেলে স্মার্টফোন, ল্যাপটপ, ইলেকট্রনিক্স, অ্যাক্সেসরিজ, হোম অ্যাপ্লায়েন্স, ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট প্রভৃতি সস্তায় কেনা যাবে। আইসিআইসিআই ব্যাংক, অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজ্যাকশন করলে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। পাশাপাশি Paytm ওয়ালেট এবং UPI ট্রানজ্যাকশনে নিশ্চিত ক্যাশব্যাক মিলবে।

ফ্লিপকার্ট কার্টেন রেজার ডিল সেলে Google Pixel 4a, iPhone SE (2020), এবং Poco X3 Pro-এর মতো স্মার্টফোনের পাশাপাশি Samsung Galaxy Tab S7+ ট্যাবলেট অবিশ্বাস্য দামে বিক্রি হচ্ছে। ই-কমার্স সাইটটি iPhone SE (2020)-এর ৬৪ জিবি স্টোরেজযুক্ত বেস মডেলের জন্য ২৫,৯৯৯ টাকা এবং ১২৮ জিবি স্টোরেজ অপশনের জন্য ৩০,৯৯৯ টাকা দাম ধার্য করেছে (ছাড় দিয়ে)। ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম ৪০,৯৯৯ টাকা। এছাড়া উল্লেখিত ব্যাংকের কার্ড ব্যবহার করে ১০% অতিরিক্ত ডিসকাউন্টের সুবিধাও পাওয়া যাবে। ১২৮ জিবি অন-বোর্ড স্টোরেজ সহ Google Pixel 4a, ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে, যার এমনিতে দাম ৩৩,০০০ টাকা। পাশাপাশি এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে ব্যাংক কার্ড এবং এক্সচেঞ্জ অফারগুলির সুবিধাও থাকবে।

২,০০০ টাকা ছাড় সহ Poco X3 Pro-কে ‘কার্টেন রেজার ডিল’-এর অধীনে তালিকাভুক্ত করা হয়েছে। ডিভাইসটির ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনটি ১৬,৯৯৯ টাকায় এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৮,৯৯৯ টাকায় কেনা যাবে। Realme 8i ফ্লিপকার্টের এই সেলে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। ফলে মডেলটির ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ১২,৯৯৯ টাকা। উল্লেখ্য যে, ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম বর্তমানে ১৪,৯৯৯ টাকা।

এসবের পাশাপাশি Flipkart Curtain Raiser Deals সেলে ট্যাবলেট, ল্যাপটপ এবং হেডফোনের মতো ইলেকট্রনিক্স প্রোডাক্টে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়ার কথা জানানো হয়েছে। Samsung Galaxy Tab S7+ ওয়াই-ফাই ওনলি ভ্যারিয়েন্টটি ফ্লিপকার্টে ৫৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। ট্যাবলেটটি কেনার ক্ষেত্রে ব্যাংক কার্ড অফার, এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই অপশনও পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন