এই পুজোয় ডিসকাউন্টের সাথে বাড়ি আনুন Sony-র টিভি, হেডফোন, সাউন্ডবার, অফার দেখে নিন

আগামীকাল থেকে Amazon (অ্যামাজন), Flipkart (ফ্লিপকার্ট)-এর মত বড় ই-কমার্স পোর্টালগুলিতে শুরু হতে চলেছে বিশেষ ফেস্টিভ সেল। আর প্রতিবারের মতই এবারেও সেলে ক্রেতারা অফারের বন্যায় ভাসবে…

আগামীকাল থেকে Amazon (অ্যামাজন), Flipkart (ফ্লিপকার্ট)-এর মত বড় ই-কমার্স পোর্টালগুলিতে শুরু হতে চলেছে বিশেষ ফেস্টিভ সেল। আর প্রতিবারের মতই এবারেও সেলে ক্রেতারা অফারের বন্যায় ভাসবে বলে আশা করা হচ্ছে! সেক্ষেত্রে বিভিন্ন নামী-দামী সংস্থার পর, এবার এই সেলগুলিতে নিজের টেলিভিশন, হেডফোন, ট্রু ওয়্যারলেস সিরিজ, পোর্টেবল ব্লুটুথ স্পিকার এবং সাউন্ড বারের মত প্রোডাক্ট আকর্ষণীয় দামে বিক্রি করার কথা জানাল Sony India (সনি ইন্ডিয়া)। জনপ্রিয় ব্র্যান্ডটির ঘোষণা অনুযায়ী, ক্রেতারা অনলাইন শপিং প্ল্যাটফর্ম এবং ইলেকট্রনিক্স স্টোরগুলিতে নির্বাচিত প্রোডাক্ট কেনার সময় ছাড়, ক্যাশব্যাক এবং অন্যান্য সুবিধা পাবেন।

Sony India-র ফেস্টিভ অফার

এক্ষেত্রে Amazon Great Indian Festival ও Flipkart Big Billion Days সেলে, সনি, তার নির্বাচিত ব্রাভিয়া টেলিভিশনে (Sony Bravia TV) তিন বছরের ওয়ারেন্টিসহ ৫ শতাংশ ক্যাশব্যাক (৫০০০ টাকা পর্যন্ত) দেবে। সাথে থাকবে সহজ ইএমআই এবং আকর্ষণীয় সব ফাইন্যান্স অফার। এই টিভিগুলিতে এক্সআর কগনিটিভ প্রসেসর, ডলবি ভিশন, ডলবি অ্যাটমস, এবং 4K রেজোলিউশনের ডিসপ্লে পাওয়া যাবে।

অন্যদিকে সাউন্ডবার এবং ব্রাভিয়া টিভি কম্বোতে (HT-G700 এবং HT-S700RF মডেলে) ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে বলে জানা গিয়েছে, যেখানে HT-S500RF বা HT-S40R মডেলে ২,০০০ টাকার ক্যাশব্যাক থাকবে। আবার সংস্থা ঘোষণা করেছে যে তারা ৪৭,৯৯০ টাকা মূল্যের HT-G700 সাউন্ডবার ৩৯,৯৯০ টাকায় এবং ৯৭,৯৮০ টাকার HT-Z9F সাউন্ডবার ৭৯,৯৯০ টাকায় বিক্রি করবে। এছাড়া ব্র্যান্ডের WH-1000XM3 ওয়্যারলেস হেডফোনে ১২,০০০ টাকা ছাড় মিলবে, এমনিতে যার দাম ২৯,৯৯০ টাকা।

একইভাবে WH-H910N বা WH-XB900N হেডফোন আকর্ষণীয় ছাড়ে যথাক্রমে ১২,৯৯০ টাকা এবং ৯,৯৯০ টাকায় বিক্রি হবে। ৪,৯৯০ টাকা দামের WI-XB400 হেডফোন পাওয়া যাবে ২,৭৯০ টাকায়। উপরন্তু WI-C310 হেডফোন যার দাম ৩,২৯০ টাকা, তা ১,৯৯৯ টাকায় কেনা যাবে; যেখানে WI-C200 হেডফোনগুলি বিক্রি হবে ১,৪৯৯ টাকায়। অতএব সনি ব্র্যান্ডের ভক্তরা, এই সুযোগ কোনো মতেই হাতছাড়া করবেন না!

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন