বাজেট ২০ হাজার টাকার কম? Redmi Note 10 Pro সহ এই ফোনগুলি কিনুন আকর্ষণীয় অফারে

গত কয়েকদিন ধরে টিভি খুলে যেকোনো চ্যানেল ঘোরালেই যে বিজ্ঞাপনটি আমাদের সকলের চোখে পড়ছে তা হল, আর কিছুদিন বাদেই ঘরে ঘরে খুলতে চলেছে ‘Khushiyon ki…

গত কয়েকদিন ধরে টিভি খুলে যেকোনো চ্যানেল ঘোরালেই যে বিজ্ঞাপনটি আমাদের সকলের চোখে পড়ছে তা হল, আর কিছুদিন বাদেই ঘরে ঘরে খুলতে চলেছে ‘Khushiyon ki dibbe’, কারণ ই-কমার্স সাইট Amazon তাদের ‘Great Indian Festival’ সেল নিয়ে ৩ অক্টোবর হাজির হতে চলেছে। যদিও প্রাইম মেম্বাররা একদিন আগেই, অর্থাৎ আজ ২ অক্টোবর থেকেই এই সেলের অ্যাক্সেস পেয়ে যাবেন। আসন্ন পুজোর মরসুমের প্রাক্কালে সকল গ্রাহকদের জন্যই এ এক দারুণ সুখবর! এই সেল চলাকালীন, স্মার্টফোন, ল্যাপটপ, হেডফোন, স্পিকার, ট্যাবলেট সহ অন্যান্য অ্যাক্সেসরিজে আকর্ষণীয় ডিসকাউন্ট পাওয়া যাবে। এমনকি এই সেলে কয়েকটি স্মার্টফোনের ওপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। তাই আপনি যদি একটি নতুন স্মার্টফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে Amazon Great Indian Festival সেলে ২০ হাজার টাকার কমে আকর্ষণীয় ছাড়ে উপলব্ধ কয়েকটি স্মার্টফোনের বিষয়ে জেনে নিন।

Redmi Note 10 Pro Max

২০ টাকার নীচে উপলব্ধ একটি অন্যতম সেরা স্মার্টফোন হল Redmi Note 10 Pro Max। এমনিতে এই ফোনটির দাম ১৯,৯৯৯ টাকা, কিন্তু সেল চলাকালীন ক্রেতারা ১৮,৯৯৯ টাকায় এটি কিনতে পারবেন। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের এই স্মার্টফোনটিতে ১২০ হার্টজ হাই রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে এবং অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি চিপসেট বিদ্যমান। ডিভাইসটিতে ১০৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। Redmi Note 10 Pro Max-এ ৫০২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

Oppo A74 5G

Oppo-র মিডরেঞ্জ A74 5G আসন্ন সেলে দুর্দান্ত ছাড়ের সুবাদে ১৫,৯৯০ টাকায় পাওয়া যাবে। স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি আইপিএস এলসিডি প্যানেল রয়েছে। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের এই স্মার্টফোনটি স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর দ্বারা চালিত। ডিভাইসটিতে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল সেলফি শ্যুটার রয়েছে। Oppo A74 5G-ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

Redmi Note 10 Pro

আকর্ষণীয় ছাড়ের দরুন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ১৬,৪৯৯ টাকায় ক্রেতারা এই স্মার্টফোনটি পকেটস্থ করতে পারবেন। Redmi Note 10 Pro ফোনে ১২০ হার্টজ হাই রিফ্রেশ রেট সহ একটি ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। স্মার্টফোনটি স্ন্যাপড্রাগন ৭৩২জি চিপসেট দ্বারা চালিত। ডিভাইসটিতে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল সেলফি শ্যুটার রয়েছে।

Oppo F19

Oppo F19 ফোনের সামনে দেখা যাবে ১০৮০x২৪০০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৪৩ ইঞ্চি AMOLED ডিসপ্লে। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজযুক্ত এই স্মার্টফোনটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট দ্বারা চালিত। ডিভাইসটিতে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল সেন্সর রয়েছে। এছাড়াও, এই স্মার্টফোনটিতে একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি বিদ্যমান যা ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট করে। ১০০০ টাকা ছাড়ের সুবাদে সেলে ১৯,৯৯০ টাকায় এই ফোনটি কেনা যাবে।

Vivo Y73

৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ Vivo Y73 অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ২০,৯৯০ টাকায় উপলব্ধ। ফোনটিতে ১০৮০x২৪০০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৪৪ ইঞ্চি AMOLED প্যানেল রয়েছে, এবং এটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৫ এসওসি দ্বারা চালিত। ক্যামেরার কথা বললে, Vivo Y73 ফোনে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। স্মার্টফোনটিতে ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪০০০ এমএএইচ ব্যাটারি বিদ্যমান।

Tecno Camon 17

Tecno Camon 17 ফোনে ৬.৮ ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে এবং এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের এই স্মার্টফোনটিতে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট দেওয়া হয়েছে। ক্যামেরার প্রসঙ্গে বললে, এটিতে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা এবং সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল সেন্সর আছে। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে Tecno Camon 17 ফোনটি ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন