২০ হাজার টাকার কমে এই 5G স্মার্টফোনগুলি কেনার সুযোগ দিচ্ছে Flipkart সেল

বিগত তিন-চারদিন ধরে রমরমিয়ে চলছে Flipkart Big Billion Days (ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ) সেল। আর এই বিশেষ ফেস্টিভ সেলে নানাবিধ অফারের কারণে কার্যত দেশ জুড়ে…

বিগত তিন-চারদিন ধরে রমরমিয়ে চলছে Flipkart Big Billion Days (ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ) সেল। আর এই বিশেষ ফেস্টিভ সেলে নানাবিধ অফারের কারণে কার্যত দেশ জুড়ে ‘হরির লুট’ শুরু হয়েছে! সেক্ষেত্রে যদি এই মুহূর্তে আপনার যদি 5G কানেক্টিভিটিযুক্ত স্মার্টফোন কেনার ইচ্ছে থাকে, এবং বাজেট যদি সর্বোচ্চ ২০,০০০ টাকা হয়, তাহলে ফ্লিপকার্টে ঢুঁ মারতে পারেন। কারণ Big Billion Days সেলে আগামী ১০ তারিখ অবধি নিম্নলিখিত 5G ফোনগুলি আকর্ষণীয় ডিলের সাথে কেনা যাবে। তাছাড়া Axis ও ICICI ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

২০,০০০ টাকার কমে কেনা যাবে এই 5G স্মার্টফোনগুলি

Realme 8 5G: এই ফোনের বেস স্টোরেজ অর্থাৎ ৬৪ জিবি মডেলটি ফ্লিপকার্টে ১৫,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন ১০৮০×২৪০০, এসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। আবার এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ এসওসি, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Poco M3 Pro 5G: এই ফোনটি Redmi Note 10T 5G-এর রিব্র্যান্ডেড ভার্সন। এতে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৫ ইঞ্চির ফুলএইচডি+ স্ক্রিন। সাথে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ এসওসি, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। সেলে ফোনটি ১৪,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

Samsung Galaxy F42 5G: স্যামসাংয়ের এফ সিরিজের এই ফোনটিতে ৫জি সাপোর্ট ছাড়াও অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ফোনটির প্রারম্ভিক দাম ১৭,৯৯৯ টাকা (৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের জন্য)।

Oppo A53s 5G: ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ওপ্পো-র এই ৫জি ফোনের দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে। এই ফোনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন