সস্তা Realme Narzo 50i আরও কম দামে কেনার সুযোগ, রয়েছে বাম্পার অফার

গত মাসে Realme ব্র্যান্ডের একটি বাজেট স্মার্টফোন ভারতের বাজারে পা রেখেছিল। Realme Narzo 50i নামের এই ৪জি স্মার্টফোনের দাম শুরু হয়েছিল ৭,৪৯৯ টাকা থেকে। ফিচারে…

গত মাসে Realme ব্র্যান্ডের একটি বাজেট স্মার্টফোন ভারতের বাজারে পা রেখেছিল। Realme Narzo 50i নামের এই ৪জি স্মার্টফোনের দাম শুরু হয়েছিল ৭,৪৯৯ টাকা থেকে। ফিচারে ঠাসা এই ডিভাইসকে ‘ভ্যালু ফর মানি’ ফোন বলা যায়। কারণ Realme Narzo 50i ফোনটির ফিচারের তালিকায় সামিল রয়েছে ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি, ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, এইচডি প্লাস ডিসপ্লে এবং সুপার পাওয়ার সেভিং মোড। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে। লঞ্চের সময়েই জানানো হয়েছিল Flipkart Big Billion Days সেল চলাকালীন ফোনটির বিক্রি শুরু হবে। সেইমতো এখন Realme Narzo 50i ফোনটি আপনি কিনতে পারবেন।

Realme Narzo 50i দাম ও অফার

রিয়েলমি নারজো ৫০আই স্মার্টফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যার মধ্যে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭,৯৯৯ টাকা। আবার, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে ৮,৯৯৯ টাকা খরচ করতে হবে। ফোনটি মিন্ট গ্রীন ও কার্বন ব্ল্যাক কালারে উপলব্ধ।

এবার আসা যাক অফারের প্রসঙ্গে। Flipkart Big Billion Days সেলে ICICI এবং Axis ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা এই ফোনটি কেনার ক্ষেত্রে ১০% পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। যার মধ্যে উক্ত দুটি ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,০০০ টাকা এবং ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১,২৫০ টাকা ছাড় দেওয়া হবে। শুধু তাই নয়, যেকোনো ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

আবার যেসকল ক্রেতার কিস্তিতে টাকা শোধ করতে চান তারা ইএমআই অপশনের অধীনে পেমেন্ট করতে পারেন। সেক্ষেত্রে, স্ট্যান্ডার্ড ইএমআই শুরু হবে ২৬০ টাকা থেকে। আর, নো-কস্ট ইএমআই এর জন্য মাসিক ২,৫০০ টাকা শোধ করতে হবে। এছাড়া, ২ জিবি র‌্যাম এবং ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সাথে যথাক্রমে ৬,৪০০ টাকা এবং ৭,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে।

Realme Narzo 50i স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৫০আই ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লে, ৮৮.৭ % স্ক্রিন-টু-বডি রেশিও এবং ৪০০ নিট অবধি স্ক্রিন ব্রাইটনেস সাপোর্ট করে। রিয়েলমির এই লেটেস্ট ফোনে ১.৬ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর ইউনিসক ৯৮৬৩ (Unisoc 9863) প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসেবে এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই গো ভার্সনে চলবে। রিয়েলমি নারজো ৫০আই ফোনটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। তবে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে Realme Narzo 50i ফোনে, ৮ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.০) এআই রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) এআই সেলফি ক্যামেরা‌ দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরা ৩০ এফপিএস (Frame Per Second) -এ ১০৮০পি ভিডিও রেকর্ড করতে সক্ষম। ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট ও ৩.৫মিমি অডিও জ্যাক। সিকিউরিটির জন্য রয়েছে ফেস আনলক ফিচার। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৩ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করবে। প্রসঙ্গত, এতে ইউজাররা সুপার পাওয়ার সেভিং মোডও পেয়ে যাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন