Realme GT Neo 2 আগামী 13 অক্টোবর 19GB RAM সহ ভারতে আসছে, দাম ও ফিচার জানুন

Realme GT Neo 2 আগামী ১৩ অক্টোবর ভারতে লঞ্চ হবে। আজ একটি টুইট করে ফোনটির লঞ্চের তারিখ নিশ্চিত করেছে রিয়েলমি ইন্ডিয়া। পাশাপাশি ফোনটির জন্য কোম্পানির…

Realme GT Neo 2 আগামী ১৩ অক্টোবর ভারতে লঞ্চ হবে। আজ একটি টুইট করে ফোনটির লঞ্চের তারিখ নিশ্চিত করেছে রিয়েলমি ইন্ডিয়া। পাশাপাশি ফোনটির জন্য কোম্পানির ওয়েবসাইটে একটি মাইক্রোসাইট তৈরী করা হয়েছে। এখান থেকে Realme GT Neo 2-এর বিশেষ বিশেষ কিছু ফিচার সামনে এসেছে। যেমন এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে থাকবে। আবার এতে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। উল্লেখ্য, গতমাসে Realme GT Neo 2 চীনে লঞ্চ হয়েছিল।

১৩ অক্টোবর ভারতে আসছে Realme GT Neo 2

রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইটের মাইক্রোসাইট অনুযায়ী, রিয়েলমি জিটি নিও ২ আগামী ১৩ অক্টোবর দুপুর সাড়ে বারোটায় এদেশে লঞ্চ হবে। কোম্পানি এর জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইট থেকে দেখা যাবে।

Realme GT Neo 2 এর স্পেসিফিকেশন ও দাম

চীনে লঞ্চ হওয়ার সুবাদে রিয়েলমি জিটি নিও ২ ফোনের স্পেসিফিকেশন আমাদের জানা। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর থাকবে। ফোনটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে এদেশে আসতে পারে। পাশাপাশি এতে ৭ জিবি পর্যন্ত অতিরিক্ত ডায়নামিক র‌্যাম সাপোর্ট করবে। আবার রিয়েলমি জিটি নিও ২ অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করে।

ফোনের চাইনিজ ভ্যারিয়েন্টে ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস Samsung E4 অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, টাচ স্যাম্পলিং রেট ৬০০ হার্টজ, এবং পিক ব্রাইটনেস ১৩০০ নিটস। Realme GT Neo 2 ফোনের পিছনে ফটো ও ভিডিওর জন্য ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে।

ফোনের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। এতে পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Realme GT Neo 2 ফোনের দাম ৩০ হাজার টাকার কাছাকাছি রাখা হবে বলে আশা করা যায়। ফোনটি নিও ব্ল্যাক, নিও গ্রীন, ও নিও ব্লু রঙের বিকল্পে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন