৯ হাজার টাকার কমে ZTE Blade A71 ট্রিপল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হল

চলতি বছরে একের পর এক স্মার্টফোন নিয়ে আসছে ZTE। এবার তারা মালয়েশিয়া ZTE Blade A71 নামে একটি ফোন লঞ্চ করল। বড় ডিসপ্লের সাথে আসা এই…

চলতি বছরে একের পর এক স্মার্টফোন নিয়ে আসছে ZTE। এবার তারা মালয়েশিয়া ZTE Blade A71 নামে একটি ফোন লঞ্চ করল। বড় ডিসপ্লের সাথে আসা এই ফোনে রয়েছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফটোগ্রাফির জন্য রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ZTE Blade A71 ফোনটি Unisoc প্রসেসর সহ এসেছে। আসুন ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ZTE Blade A71 দাম

জেডটিই ব্লেড এ৭১ ফোনের দাম রাখা হয়েছে ৪৯৯ মালয়েশিয়ান রিংগিত, যা প্রায় ৯,২০০ টাকা। এই মূল্য ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি- ব্ল্যাক, ব্লু ও গ্রীন কালারে পাওয়া যাবে। জেডটিই ব্লেড এ৭১ অন্যান্য মার্কেটে কবে লঞ্চ হবে তা এখনো জানা যায়নি।

ZTE Blade A71 স্পেসিফিকেশন

ডুয়েল সিমের জেডটিই ব্লেড এ৭১ ফোনে আছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি। ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এই ফোনে ব্যবহার করা হয়েছে Unisoc SC9863A। ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে ZTE Blade A71 ফোনে দেখা যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য ZTE Blade A71 ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। সিকিউরিটির জন্য উপলব্ধ সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। অ্যান্ড্রয়েড ১১ বেসড জেডটিই-এর কাস্টম স্কিনে রান করবে ফোনটি। কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন