১৫ মিনিটেই খেলা শেষ, পাবজি মোবাইলে এল লিভিক ম্যাপ

“PUBG” প্রেমীদের জন্য সুখবর! জনপ্রিয় PUBG মোবাইল গেমে আবার একটি নতুন আপডেট এসেছে। আজ থেকেই এই নতুন আপডেটটি পাওয়া যাবে। এই আপডেটে, “Livik” নামে একটি নতুন ম্যাপ…

“PUBG” প্রেমীদের জন্য সুখবর! জনপ্রিয় PUBG মোবাইল গেমে আবার একটি নতুন আপডেট এসেছে। আজ থেকেই এই নতুন আপডেটটি পাওয়া যাবে। এই আপডেটে, “Livik” নামে একটি নতুন ম্যাপ সংযোজন করা হয়েছে। থাকছে নতুন রয়েল পাস, নতুন সিজন এবং আরো কিছু ফিচার। আসুন পাবজি মোবাইলের লিভিক ম্যাপ সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

পাবজি মোবাইল লিভিক ম্যাপ:

গেমটি আপডেট করার সাথে সাথে প্লেয়াররা একটি নতুন ম্যাপ দেখতে পাবেন। এটি গেমের সবচেয়ে ক্ষুদ্র ম্যাপ হবে যা মাত্র ২×২ কিলোমিটার দীর্ঘ। এখানে ৫২ জন একসাথে খেলতে পারবেন, ম্যাচের সময়সীমা হবে ১৫ মিনিট । জানা গেছে, সময়ের সাথে সাথে সংস্থাটি এই ম্যাপে পরিবর্তন আনতে থাকবে।

এই ম্যাপে, কিছু বিশেষ অস্ত্র যেমন P90 SMG বা MK 12 রাইফেল উপলব্ধ থাকবে। এছাড়াও, থাকবে একটি বড় ট্রাক। শীঘ্রই প্লেয়ারদের সুপার ফায়ার ট্রেনিং দেওয়া হবে, যেখানে বিশেষ অস্ত্রের ব্যবহার শেখানো হবে।

PUBG মোবাইলের অ্যান্ড্রয়েড এবং iOS দুই প্লাটফর্মেই নতুন আপডেট (ভার্সন ০.১৯.০) উপলব্ধ। অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য আপডেটটির সাইজ ১.৮৪ জিবি এবং iOS ডিভাইসের জন্য ২.১৩ জিবি। নির্মাতা সংস্থা জানিয়েছে, আজ থেকে ১৩ জুলাইয়ের মধ্যে প্লেয়াররা নতুন আপডেটটি পাবেন। এই আপডেটে প্লেয়াররা পাবেন ২৮৮৮ বিপি, ১০০ এজি এবং একটি নাইটমেয়ার হেলমেট।

এই ০.১৯.০ আপডেটের মাধ্যমে গেমটির মিরামার এবং ইরাঙ্গেল ম্যাপে ‘স্পার্ক দ্য ফ্লেম’ গেমপ্লে মোড দেখতে পাওয়া যাবে। ১৪ই জুলাই থেকে প্লেয়ারদের জন্য নতুন রয়েল পাস এবং সিজন-১৪ উপলব্ধ হবে। তার আগে, সীমিত সময়ের জন্য একটি ওয়ার্ম-আপ ইভেন্ট অনুষ্ঠিত হবে। এই ইভেন্টে, প্লেয়ার মিশনে অংশ নিয়ে পয়েন্ট অর্জন করতে পারে, যা সিজন ১৪-র র‌্যাঙ্কিংয়ে যুক্ত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *