প্রায় অর্ধেক দামে স্মার্ট টিভি, স্মার্টফোন, পাওয়ার ব্যাঙ্ক! অ্যামাজন সেলের অফারগুলি দেখে নিন

Flipkart এর সবথেকে বড় সেল শেষ হয়ে গেলেও, Amazon Great Indian Festival Sale (Happiness Upgrade Days) কিন্তু এখনো চলমান। এই সেলে বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্ট ডিসকাউন্টের…

Flipkart এর সবথেকে বড় সেল শেষ হয়ে গেলেও, Amazon Great Indian Festival Sale (Happiness Upgrade Days) কিন্তু এখনো চলমান। এই সেলে বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্ট ডিসকাউন্টের সাথে উপলব্ধ রয়েছে। যদিও, ইলেক্ট্রনিক্স সেগমেন্ট হল সেলটির মূল আকর্ষণের কেন্দ্রস্থল। কারণ, স্মার্টফোন, স্মার্ট টিভি থেকে হেডফোন বা যেকোনো গ্যাজেট ৮০% পর্যন্ত ছাড়ে এবং একাধিক অফারের সাথে এই সেলে পাওয়া যাচ্ছে। তাই আপনারা যদি কোনো নতুন ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে Amazon Great Indian Festival Sale আপনার ইচ্ছাপূরণের সেরা জায়গায়। এই প্রতিবেদনে আমরা আপনাদের জন্য কিছু নির্বাচিত গ্যাজেটের তালিকা পেশ করতে চলেছি, যেগুলিকে ধার্য মূল্যের প্রায় অর্ধেক দামে পাওয়া যাচ্ছে। আসুন প্রোডাক্টগুলির দাম ও ফিচার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Amazon Great Indian Festival সেলে ডিসকাউন্টের সাথে উপলব্ধ প্রোডাক্টের তালিকা

Earbuds এর উপর ডিসকাউন্ট

Redmi Earbuds 2C

রেডমি ইয়ারবাডস ২সি ENC বা এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন ফিচার সহ এসেছে, যা বাহ্যিক কোলাহলকে ব্লক করবে। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, এটি একক চার্জে ১২ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। উক্ত ইয়ারবাডটি IPX4 রেটিং প্রাপ্ত, ফলে এটি স্প্ল্যাশপ্রুফ।

অফার : অ্যামাজন সেল চলাকালীন এটিকে ৫০% ডিসকাউন্টের সাথে মাত্র ৯৯৯ টাকায় পাওয়া যাবে। জানিয়ে রাখি, রেডমির এই ইয়ারবাডের আসল দাম ১,৪৯৯ টাকা।

Jabra Elite 75t

ANC বা অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচারের সাথে আসা আসা জাবরা এলিট ৭৫টি ইয়ারবাড একক চার্জ ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। এই অডিও গ্যাজেট IP55 রেটিং প্রাপ্ত, ফলে এটি জল ও ধুলো রোধী।

অফার : জাবরা এলিট ৭৫টি -এর প্রকৃত মূল্য ১৫,৯৯৯ টাকা। তবে, বর্তমানে অ্যামাজনে এটিকে ৭,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে।

Smartphone ও Tablet এর উপর ডিসকাউন্ট

Samsung Galaxy S20 FE

স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই স্মার্টফোনে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত একটি ৬.৫০ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ওয়ান ইউআই ২.০ ওএস ভার্সনে রান করবে। থাকছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা (১২+১২+৮ মেগাপিক্সেল) সেটআপ এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক রয়েছে। ফোনে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

অফার : অ্যামাজন সেলে Samsung Galaxy S20 FE মাত্র ৩৯,৯৯০ টাকায় পাওয়া যাবে। তবে সেল শেষ হতেই এর দাম পুনরায় ৪৫,৯৯৯ টাকা হয়ে যাবে। এটি ক্লাউড ল্যাভেন্ডার, ক্লাউড মিন্ট এবং ক্লাউড নেভি কালারে উপলব্ধ।

Lenovo Tab M10

২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ যুক্ত লেনোভো ট্যাব এম১০ ট্যাবলেটে, ১০.৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। এটিকে ওয়াই-ফাই এবং LTE কানেক্টিভিটি বিকল্পে উপলব্ধ।

অফার : Lenovo Tab M10 এর প্রকৃত মূল্য ২৭,৯৯৯ টাকা। তবে সেলে এখন এটিকে মাত্র ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

Bluetooth Speaker এর উপর ডিসকাউন্ট

Infinity Fuze 100 by Harman

ইনফিনিটি ফুজি ১০০ স্পিকার, দুটি ইকুয়ালাইজার মোডের সাথে ডিপ ব্যাস আউটপুট অফার করে। পোর্টেবল রগড ফ্রি ডিজাইনের সাথে আসা এই স্পিকারটি IPX7 রেটিং প্রাপ্ত।

অফার : Infinity Fuze 100 by Harman অ্যামাজন সেলে ৫৮% ডিসকাউন্টের সাথে মাত্র ১,২৪৯ টাকায় পাওয়া যাচ্ছে, এর প্রকৃত মূল্য ২,৯৯৯ টাকা।

SmartTV এর উপর ডিসকাউন্ট

TCL 100 cm (40 inches) Full HD Certified Android Smart LED TV 40S6500FS:

TCL -এর এই স্মার্ট টিভিতে ৪০ ইঞ্চির ফুল এইচডি LED ডিসপ্লে আছে। এটি অ্যান্ড্রয়েড টিভি৯ অপারেটিং সিস্টেম চালিত। স্মার্ট ফিচারের মধ্যে সামিল থাকছে, গুগল অ্যাসিস্ট্যান্ট, বিল্ট-ইন ক্রোমকাস্ট এবং জনপ্রিয় ওটিটি অ্যাপ সাপোর্ট।

অফার : TCL এর উক্ত অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিকে অ্যামাজনে ১৯,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। জানিয়ে রাখি, এটির আসল দাম ৩৯,৯৯০ টাকা। অর্থাৎ, সেল চলাকালীন এই স্মার্ট টিভির সাথে পুরো ৫০% ডিসকাউন্ট পাওয়া যাবে।

iFFALCON 139 cm (55 inches) 4K Ultra HD Certified Android Smart QLED TV 55H71:

TCL এর সাব-ব্র্যান্ড iFFALCON-র এই স্মার্ট টিভিতে, একটি ৫৫ ইঞ্চির QLED 4K ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ভিত্তিক অপারেটিং সিস্টেমে রান করে। তদুপরি, এই স্মার্ট টেলিভিশন ব্যবহার করে গুগল অ্যাসিস্ট্যান্ট, ক্রোমকাস্ট এবং একাধিক ওটিটি প্ল্যাটফর্ম অ্যাক্সেস করা যাবে।

অফার : iFFALCON এর এই স্মার্ট টিভির আসল দাম ৮১,৯৯১ টাকা হলেও, এখন এটিকে মাত্র ৪৪,৯৯০ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে।

Power Bank এর উপর ডিসকাউন্ট

Ambrane Power bank 10000mAh:

অ্যামব্রেন পাওয়ার ব্যাংকের ব্যাটারি ক্যাপাসিটি ১০,০০০ এমএএইচ এবং এটি ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। ডিভাইস চার্জ করার জন্য এতে ইউএসবি টাইপ-সি সমেত ডুয়েল আউটপুট পোর্ট রয়েছে।

অফার : সেল লাইভ থাকাকালীন, আপনারা এই পাওয়ার ব্যাংক ৬৭% ডিসকাউন্টের সাথে মাত্র ৪৯৯ টাকায় কিনতে পারবেন। জানিয়ে রাখি, এটির আসল দাম ১,৪৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন