Realme Festive Days সেলে ইয়ারফোন সহ এই স্মার্ট গ্যাজেটগুলি কিনতে পারবেন অনেক সস্তায়

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড Realme সম্প্রতি বেশ কয়েকটি AIoT প্রোডাক্ট ভারতে লঞ্চ করেছিল। আজ এই প্রোডাক্টগুলির প্রাপ্যতা এবং সেলের সময়সূচি ঘোষণা করলো সংস্থাটি। নবাগত গ্যাজেটগুলির…

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড Realme সম্প্রতি বেশ কয়েকটি AIoT প্রোডাক্ট ভারতে লঞ্চ করেছিল। আজ এই প্রোডাক্টগুলির প্রাপ্যতা এবং সেলের সময়সূচি ঘোষণা করলো সংস্থাটি। নবাগত গ্যাজেটগুলির মধ্যে সামিল থাকছে, Realme 4K Smart Google TV Stick, Realme Brick Bluetooth Speaker, Realme Buds Air 2 (ক্লোজার গ্রিন), Realme cooling back clip, Neo Bluetooth Headset, Realme Mobile Game Trigger এবং Realme Type-C Superdart। ইউজাররা যাতে ‘স্মার্ট, ফ্রি, ট্রেন্ডসেটিং এবং কানেক্টেড’ জীবনধারা উপভোগ করতে পারেন, ডিভাইসগুলি সেভাবে ডিজাইন করা হয়েছে। প্রসঙ্গত জানিয়ে রাখি, উল্লেখিত প্রত্যেকটি AIoT প্রোডাক্ট Realme Festive Days সেল চলাকালীন কেনা যাবে। এই সেল আগামী ১৭ অক্টোবর থেকে লাইভ হবে। আসুন উল্লেখিত প্রোডাক্টগুলি সেলে কত দামে পাওয়া যাবে জেনে নিই…

Realme 4K Smart Google TV Stick: নতুন গুগল টিভি প্ল্যাটফর্মের সাথে আসা রিয়েলমি ৪কে স্মার্ট গুগল টিভি স্টিক ৩,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে, আসন্ন রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলে এটি ১,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। উপলব্ধতার কথা বললে, আগামী ১৭ অক্টোবর দুপুর ১২টা থেকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (realme.com), ফ্লিপকার্ট এবং মেনলাইন চ্যানেলের মাধ্যমে এই টিভি স্টিক কেনা যাবে। যদিও, ফ্লিপকার্টের প্লাস মেম্বাররা একদিন আগেই এই অফার পাবেন।

Realme Brick Bluetooth Speaker: রিয়েলমি ব্রিক ব্লুটুথ স্পিকারের আসল দাম ২,৯৯৯ টাকা। তবে সেলে এটির সাথে ৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। ডিসকাউন্টের পর এই অডিও প্রোডাক্টের দাম কমে ২,৪৯৯ টাকা হয়ে যাবে। এই ব্লুটুথ স্পিকারটির সেল শুরু হবে ১৮ তারিখ দুপুর ১২টা থেকে, এটি ফ্লিপকার্ট ও সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ।

Realme Buds Air2 (Closer Green): রিয়েলমি বাডস এয়ার ২ ইয়ারবাডের ক্লোজার গ্রিন কালার ভ্যারিয়েন্টের দাম ৩,২৯৯ টাকা। তবে সেলে এটিকে মাত্র ২,৫৯৯ টাকায় বিক্রি করা হবে। আগামী ১৮ অক্টোবর দুপুর ১২টা থেকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট, ফ্লিপকার্টের মাধ্যমে এটি ক্রয় করা যাবে।

Realme cooling back clip: রিয়েলমি কুলিং ব্যাক ক্লিপ ৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। ১৮ অক্টোবর ঘড়ির কাঁটা ১২টার ঘর পেরোলেই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই প্রোডাক্টটি কেনা যাবে।

Realme Mobile game trigger: ফিজিক্যাল বোতাম, ল্যাটেন্সি-ফ্রি কন্ট্রোল এবং প্রিমিয়াম মেটাল ট্রিগার সহ লঞ্চ হওয়া রিয়েলমি মোবাইল গেম ট্রিগারের দাম ৬৯৯ টাকা। ১৮ অক্টোবর দুপুর ১২টা থেকে এটি ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে।

Realme Type-C Superdart game cable: সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Realme. com) থেকে আপনারা এই গেমিং ক্যাবল ৫৯৯ টাকায় কিনতে পারবেন। তবে তার জন্য আপনাদের ১৮ অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হবে। রিয়েলমি টাইপ-সি সুপারডার্ট গেম ক্যাবল, ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জ এবং মাল্টি চার্জিং সিস্টেম সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন