Xiaomi 11T Pro ভারতে লঞ্চের দোরগোড়ায় দাঁড়িয়ে, দেখা গেল IMEI ডেটাবেসে

গত মাসে শাওমি কর্তৃক আয়োজিত একটি গ্লোবাল লঞ্চ ইভেন্টে ফ্ল্যাগশিপ Xiaomi 11T সিরিজের আত্মপ্রকাশ ঘটেছিল। এই সিরিজে এসেছিল দু’টি হ্যান্ডসেট – Xiaomi 11T ও Xiaomi…

গত মাসে শাওমি কর্তৃক আয়োজিত একটি গ্লোবাল লঞ্চ ইভেন্টে ফ্ল্যাগশিপ Xiaomi 11T সিরিজের আত্মপ্রকাশ ঘটেছিল। এই সিরিজে এসেছিল দু’টি হ্যান্ডসেট – Xiaomi 11T ও Xiaomi 11T Pro। তারপর থেকেই জল্পনা চলতে থাকে যে সেই ফোনগুলি খুব শীঘ্রই ভারতেও পা রাখবে। সেপ্টেম্বরে শেষে সে জল্পনা সত্যি প্রমাণিত হয়। কারণ Xiaomi 11T Pro-র ভারতীয় ভ্যারিয়েন্টটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড বা বিআইএস-এর ওয়েবসাইটে স্পট করা হয়। এখন সেই ডিভাইসটি IMEI ডেটাবেসে দেখা গিয়েছে৷ যার অর্থ, Xiaomi 11T Pro ভারতে লঞ্চ হওয়া শুধুমাত্র সময়ের অপেক্ষা।

Xiaomi 11T Pro-র ভারতীয় ভ্যারিয়েন্টের মডেল নম্বর 2107113SI বলে জানা গিয়েছে। মডেলটি এর আগে বিআইএস এবং এখন আইএমইআই-তে দেখা গিয়েছে। ডিভাইসটির ব্যাপারে কোনও তথ্য সাইটগুলির লিস্টিংয়ে উল্লেখ ছিল না। তবে ইতিমধ্যেই লঞ্চ হয়ে যাওয়ার কারণে Xiaomi 11T Pro-এর সমস্ত স্পেসিফিকেশন ও ফিচারগুলি সম্পর্কে আমরা ওয়াকিবহল।

Xiaomi 11T Pro স্পেসিফিকেশন, ফিচার

শাওমি ১১টি প্রো-র ভারতীয় ভ্যারিয়েন্টে গ্লোবাল ভার্সনের মতো স্পেসিফিকেশন থাকবে বলে আশা করা যায়। ডিভাইসটি ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি+ ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট, LPDDR5 র‌্যাম, UFS 3.1 স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ও ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ভারতে আসতে পারে।

ফটোগ্রাফির জন্য শাওমি ১১টি প্রো-তে থাকবে ১০৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। এতে সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন