iPhone 11 থেকে Redmi LED TV, অবিশ্বাস্য দামে কিনে নিন স্মার্টফোন, ল্যাপটপ ও স্মার্ট টিভি

উৎসবের মরসুমকে কেন্দ্র করে গত ৩ অক্টোবর থেকে শুরু হয়েছে Amazon Great Indian Festival (অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল) সেল। প্রতি বছরের মতোই, ই-কমার্স জায়ান্টটি তার…

উৎসবের মরসুমকে কেন্দ্র করে গত ৩ অক্টোবর থেকে শুরু হয়েছে Amazon Great Indian Festival (অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল) সেল। প্রতি বছরের মতোই, ই-কমার্স জায়ান্টটি তার বিশেষ সেলে স্মার্টফোন, ল্যাপটপ, গৃহস্থালির অন্যান্য জিনিস, ফ্যাশন আইটেম ইত্যাদির ওপর নানাবিধ অফার দিচ্ছে। আবার ক্রেতাদের আকর্ষণীয় ক্যাশব্যাক দেওয়ার জন্য এই বছর IndusInd Bank, Axis Bank এবং Citi Bank-এর সাথে অংশীদারিত্ব করেছে Amazon।

সেল চলাকালীন প্রতিদিনই ই-কমার্স জায়ান্টটি নির্দিষ্ট কিছু প্রোডাক্টের ওপর বিশেষ ডিল অফার করছে। এই ডিলগুলিকে ‘Deals of the Day’ সেকশনের অধীনে তালিকাভুক্ত করা হয়েছে। তাই আপনি যদি বিশেষ ডিলের মাধ্যমে স্মার্টফোন, ল্যাপটপ বা টিভি কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই সেল আপনার কেনাকাটার সেরা ঠিকানা হতে চলেছে এবং এই প্রতিবেদনটিও বিশেষভাবে আপনার কাজে আসবে। কারণ এখানে আমরা এই সেলে স্মার্টফোন, টিভি, এবং ল্যাপটপের ক্ষেত্রে উপলব্ধ পাঁচটি বিশেষ ডিলের কথা আপনাদেরকে জানাবো।

Samsung Galaxy M32: ১২,৯৯৯ টাকায় উপলব্ধ (আসল দাম ১৬,৯৯৯ টাকা)

স্যামসাং‌ গ্যালাক্সি এম৩২ স্মার্টফোনে আছে ৬.৪ ইঞ্চি এফএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। মিডিয়াটেক হেলিও জি৮০ অক্টা কোর প্রসেসর দ্বারা চালিত এই ফোনে পাওয়া যাবে ৪ জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি। ক্যামেরার কথা বললে, এই স্মার্টফোনটির পিছনে ৬৪ এমপি+৮ এমপি+২ এমপি+২ এমপি কোয়াড ক্যামেরা সেটআপ এবং একটি ২০ এমপি সেলফি ক্যামেরা বিদ্যমান।

Apple iPhone 11: ৪০,৯৯৯ টাকায় পাওয়া যাবে (আসল দাম ৪৯,৯০০ টাকা)

৬.১ ইঞ্চি লিকুইড রেটিনা এইচডি এলসিডি ডিসপ্লে সহ এসেছিল অ্যাপল আইফোন ১১। এ১৩ বায়োনিক চিপ দ্বারা চালিত এই ডিভাইসটি IP68 রেটিংযুক্ত হওয়ায় সম্পূর্ণরূপে ধূলিকণা এবং জল প্রতিরোধী। ফোনটিতে ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এবং ওয়াইড ক্যামেরা সহ একটি ডুয়াল-ক্যামেরা সিস্টেম রয়েছে। পাশাপাশি এতে একটি ১২ মেগাপিক্সেল ট্রুডেপ্থ ফ্রন্ট ক্যামেরাও উপস্থিত।

Redmi Smart LED TV X50: ৩২,৯৯৯ টাকায় পাওয়া যাবে (আসল দাম ৪৪,৯৯৯ টাকা)

Redmi Smart LED টিভিতে রয়েছে ৫০ ইঞ্চি 4K আল্ট্রা এইচডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এতে ৩ টি HDMI পোর্ট, ২ টি USB পোর্ট, ব্লুটুথ সহ আরও অন্যান্য কানেক্টিভিটি অপশন রয়েছে। টিভিটিতে ৩০ ওয়াট স্পিকার সহ Dolby Audio-র সুবিধা পাওয়া যাবে। Netflix, Prime Videos সহ অন্যান্য ওটিটি অ্যাপ এতে সাপোর্ট করবে।

Asus TUF Gaming F15: ৫৮,৯৯০ টাকায় উপলব্ধ (আসল দাম ৮৩,৯৯০ টাকা)

Asus TUF Gaming F15 ল্যাপটপে রয়েছে ১৫.৬ ইঞ্চি এলইডি-ব্যাকলিট এফএইচডি ডিসপ্লে। এটি দশম প্রজন্মের ইন্টেল কোর আই৫-১০৩০০এইচ প্রসেসর দ্বারা চালিত, এবং এতে ৮ জিবি ডিডিআর৪ র‍্যাম এবং ৫১২ জিবি এসএসডি বিদ্যমান। গ্রাফিক্সের কথা বললে, এতে রয়েছে একটি ডেডিকেটেড NVIDIA GeForce GTX 1650 Ti GDDR6 4GB VRAM।

Lenovo Legion 82B500BHIN: ৬৫,৯৯০ টাকায় উপলব্ধ (আসল দাম ৯৩,৬৯০ টাকা)

Lenovo Legion 82B500BHIN গেমিং ল্যাপটপে রয়েছে ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট। এতে পাওয়া যাবে ৮ জিবি ডিডিআর৪ র‍্যাম, ২৫৬ জিবি এসএসডি এবং ১টিবি এইচডিডি সহ চতুর্থ প্রজন্মের এএমডি রাইজেন ৫ প্রসেসর। গ্রাফিক্সের ক্ষেত্রে, এতে রয়েছে একটি ডেডিকেটেড NVIDIA GeForce GTX 1650 4GB GDDR6।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন