বিশাল বড় ব্যাটারি সহ লঞ্চ হল Lenovo Yoga Tab 11, রয়েছে ১২৮ জিবি মেমোরি

ইউরোপে আনুষ্ঠানিক লঞ্চের প্রায় চারমাস পর অবশেষে ভারতের বাজারে পা রাখল Lenovo Yoga Tab 11 (লেনোভো যোগা ট্যাব ১১) ট্যাবলেট। মিড রেঞ্জের এই ট্যাবলেটে পাওয়া…

ইউরোপে আনুষ্ঠানিক লঞ্চের প্রায় চারমাস পর অবশেষে ভারতের বাজারে পা রাখল Lenovo Yoga Tab 11 (লেনোভো যোগা ট্যাব ১১) ট্যাবলেট। মিড রেঞ্জের এই ট্যাবলেটে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১১ ওএস, বড় ডিসপ্লে, দীর্ঘ ব্যাটারি এবং মিডিয়াটেক চিপসেট। আবার এতে দেওয়া রয়েছে অনন্য ধাতব স্ট্যান্ড, Lenovo Precision Pen 2 স্টাইলাস অপশন এবং গুগল কিডস স্পেসের সমর্থন। ফলত ক্রেতারা এতে প্রিমিয়াম এক্সপিরিয়েন্স পাবেন। আসুন এখন এই নতুন Lenovo Yoga Tab 11-এর অন্যান্য সব ফিচার ও দাম জেনে নিই…

Lenovo Yoga Tab 11 স্পেসিফিকেশন, ফিচার

লেনোভো যোগা ট্যাব ১১ ট্যাবলেটে ১১ ইঞ্চি 2K IPS TDDI টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে, যার ব্রাইটনেস ৪০০ নিট এবং রেজোলিউশন ২,০০০×১,২০০ পিক্সেল। আবার এই ডিসপ্লে TUV Rheinland (রেইনল্যান্ড) সার্টিফিকেশন এবং ডলবি ভিশন সাপোর্ট সহ এসেছে। এই ট্যাবে আছে এআরএম মালি জি৭৬ এমসি৪ জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর। লেনোভো যোগা ট্যাব ১১ ভারতে ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। যদিও মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ প্রসারিত করা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে মিলবে ৭,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ১৫ ঘন্টা পর্যন্ত অনলাইন ভিডিও প্লেব্যাক টাইম দেবে। এই ট্যাবলেটে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির ক্ষেত্রে এই লেনোভো ট্যাবলেটে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। কানেক্টিভিটির জন্য এতে ইউএসবি টাইপ-সি পোর্ট, ব্লুটুথ ৫, ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি, ইউএসবি ওটিজি রয়েছে। ট্যাবলেটটির ওজন ৬৫০ গ্রাম।

যোগা ট্যাব ১১ অডিও আউটপুটের জন্য ডলবি অ্যাটমস এবং JBL-টিউনড কোয়াড-স্পিকার সিস্টেম সহ এসেছে। আবার এতে মিলবে কোম্পানির নিজস্ব স্টাইলাস সাপোর্ট এবং গুগল কিডস স্পেসের বিকল্প।

Lenovo Yoga Tab 11-এর দাম, প্রাপ্যতা

নতুন লেনোভো যোগা ট্যাব ১১ ট্যাবলেটের একক ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৪০,০০০ টাকা। এটি স্টর্ম গ্রে রঙে অ্যামাজন ইন্ডিয়া এবং লেনোভো ইন্ডিয়া অনলাইন স্টোরের মাধ্যমে কেনা যাবে। উল্লেখ্য, অ্যামাজন ইন্ডিয়ায় ২৯,৯৯৯ টাকায় লেনোভো যোগা ট্যাব ১১ লিস্টেড আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন