65W ফাস্ট চার্জিংয়ের সাথে আসছে Oppo Reno 7 ও Oppo Reno 7 Pro, পেল 3C সার্টিফিকেশন

PFJM10 ও PFDM00 মডেল নম্বরের নামহীন দুই নতুন Oppo স্মার্টফোন চীনের 3C কর্তৃপক্ষের থেকে ছাড়পত্র পেয়েছে। ফোনগুলি Oppo Reno 7 সিরিজের অর্ন্তগত বলে মনে করা…

PFJM10 ও PFDM00 মডেল নম্বরের নামহীন দুই নতুন Oppo স্মার্টফোন চীনের 3C কর্তৃপক্ষের থেকে ছাড়পত্র পেয়েছে। ফোনগুলি Oppo Reno 7 সিরিজের অর্ন্তগত বলে মনে করা হচ্ছে। কারণ Oppo Reno 7 সিরিজ আগামী মাসে চীনে আত্মপ্রকাশ করবে বলে জল্পনা শোনা যাচ্ছে। তাই লঞ্চের আগেই ফোনগুলির জন্য প্রয়োজনীয় সার্টিফিকেশন সংগ্রহ করেছে সংস্থা।

3C সার্টিফিকেশন সাইটের লিস্টিং অনুসারে, Oppo PFJM10 ও PFDM00 ফোনে 5G কানেক্টিভিটি থাকবে। ফোনগুলি Oppo VCA7JACH মডেল নম্বরের একটি চার্জারের সাথে আসবে, যা ৬৫ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। PFJM10 ও PFDM00 মডেল নম্বরের ফোনগুলি Reno 7 ও Reno 7 Pro হিসেবে চাইনিজ মার্কেটে লঞ্চ হবে বলে অনুমান করা যায়।

Oppo Reno 7 সিরিজ স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

ওপ্পো রেনো ৭ সিরিজে থাকতে পারে মোট তিনটি হ্যান্ডসেট – ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো, এবং ওপ্পো রেনো ৭ প্রো+।

বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ওপ্পো রেনো ৭ মডেলটি ৬.৫ ইঞ্চি ৯০ হার্টজ ওলেড ডিসপ্লে, ডাইমেনসিটি ৯২০ প্রসেসর, LPDDR4x র‌্যাম, UFS 3.1 স্টোরেজ, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে।

অন্যদিকে ওপ্পো রেনো ৭ প্রো ফোনে পাওয়া যেতে পারে ডাইমেনসিটি ১২০০ প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ (Sony IMX766) ক্যামেরা সেন্সর। আবার ওপ্পো রেনো ৭ প্রো+ ভ্যারিয়েন্টে স্ন্যাপড্রাগন ৮৮৮ (Snapdragon 888) প্রসেসর ব্যবহার করা পারে।