Vivo Diwali Offer: মাত্র ১০১ টাকায় বাড়ি আনুন নতুন ভিভো ফোন, রয়েছে আরও অনেক আকর্ষণীয় অফার

আসন্ন আলোর উৎসব দিওয়ালিকে কেন্দ্র করে ছোটো-বড়ো সবকটি সংস্থাই এখন ইউজারদের খুশি করতে প্রায় প্রতিনিয়তই নিত্যনতুন অফার দেওয়ার কথা ঘোষণা করছে। এবার এই তালিকায় নিজেদেরকে…

আসন্ন আলোর উৎসব দিওয়ালিকে কেন্দ্র করে ছোটো-বড়ো সবকটি সংস্থাই এখন ইউজারদের খুশি করতে প্রায় প্রতিনিয়তই নিত্যনতুন অফার দেওয়ার কথা ঘোষণা করছে। এবার এই তালিকায় নিজেদেরকে সামিল করল Vivo। আসন্ন দিওয়ালি উপলক্ষ্যে তারা ইউজারদের একটি নতুন Vivo ফোন হাতে পাওয়ার এক চমকপ্রদ সুযোগ প্রদান করছে। Vivo কর্তৃক ঘোষিত এই নতুন অফারের নাম “Pay Rs 101 to own a Vivo smartphone” (অর্থাৎ ১০১ টাকায় পেয়ে যান একটি ভিভো স্মার্টফোন)। নতুন এই অফারটি নির্বাচিত Vivo V এবং Y সিরিজের স্মার্টফোনগুলির ক্ষেত্রে প্রযোজ্য। আসুন এই অফারটির সম্পর্কে একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

১০১ টাকায় Vivo স্মার্টফোন

নতুন অফারটি ৭ নভেম্বর, ২০২১ পর্যন্ত সমস্ত অনলাইন এবং অফলাইন চ্যানেল জুড়ে উপলব্ধ হবে। Vivo X70 সিরিজ কেনার ক্ষেত্রে ক্রেতারা সিটি ব্যাংক, আইসিআইসিআই ব্যাংক, কোটাক মাহিন্দ্রা ব্যাংক, আইডিএফসি ফার্স্ট ব্যাংক এবং এইচডিবি ফাইন্যান্সের কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। সংস্থাটি X70 সিরিজ, V21 5G এবং V21e 5G স্মার্টফোনগুলিতে এককালীন স্ক্রিন রিপ্লেসমেন্ট অফারও দিচ্ছে। এছাড়া, গ্রাহকরা জেস্ট মানি (Zest Money) দিয়ে এক বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি অফার বেছে নিতে পারেন এবং Reliance Jio গ্রাহকরা ১০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবেন।

তবে নতুন দিওয়ালি অফারের সবচেয়ে বড়ো আকর্ষণ হল “Pay Rs 101 to own a Vivo smartphone”, এবং অফারটি কেবলমাত্র নির্বাচিত কয়েকটি স্মার্টফোনের জন্য ভ্যালিড, যার মধ্যে রয়েছে Vivo V21, Vivo Y73, এবং Vivo Y33s। উল্লেখ্য যে, এই অফারটি বাজাজ ফাইন্যান্স সার্ভিসের ক্ষেত্রে প্রযোজ্য এবং শুধুমাত্র ১৫,০০০ টাকার বেশি দামের ফোনগুলিই এই অফারের আওতাভুক্ত। এই অফারটির মাধ্যমে ভিভো ফোন কেনার ক্ষেত্রে ব্যবহারকারীদের একটি স্মার্টফোনের জন্য ১০১ টাকা ডাউনপেমেন্ট করতে হবে এবং বাকি টাকাটি একটি নির্দিষ্ট সময়ের মধ্যে মাসিক কিস্তিতে দিতে হবে। অর্থাৎ সোজা ভাষায় বললে, গ্রাহকরা শুরুতে ১০১ টাকা ব্যয় করলেই একটি নতুন ভিভো ফোন পকেটস্থ করতে পারবেন।

এছাড়াও, গ্রাহকরা আইসিআইসিআই ব্যাঙ্ক, কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক, আইডিএফসি ফার্স্ট এবং এইচডিবি ব্যাংকের কার্ড ব্যবহার করে Vivo V এবং Y সিরিজের ফোন কেনার ক্ষেত্রে ২,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। দামের কথা বললে, ভারতে Vivo X70 Pro-এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ৪৬,৯৯০ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি ৪৯,৯৯০ টাকায় এবং টপ-অফ-দ্য-লাইন ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি ৫২,৯৯০ টাকায় পাওয়া যাবে।

প্রিমিয়াম Vivo X70 Pro+ ফোনের দাম রাখা হয়েছে ৭৯,৯৯০ টাকা। আবার Vivo V21-এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯০ টাকা এবং ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি কিনতে গেলে ক্রেতাদের ৩২,৯৯০ টাকা ব্যয় করতে হবে। অন্যদিকে, Vivo V21e এবং Vivo Y73-এর দাম যথাক্রমে ২৪,৯৯০ টাকা এবং ১৭,৯৯০ টাকা।