৬,০০০ টাকা পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে Xiaomi 11 Lite NE 5G, সুযোগ হাতছাড়া করবেন না

গত সেপ্টেম্বরে গ্লোবাল মার্কেটে পা রেখেছিল Xiaomi-র সুপার লাইটওয়েট, আল্ট্রা-স্লিম এবং নো হ্যাং আখ্যা পাওয়া স্মার্টফোন Xiaomi 11 Lite NE 5G (শাওমি ১১ লাইট এনই…

গত সেপ্টেম্বরে গ্লোবাল মার্কেটে পা রেখেছিল Xiaomi-র সুপার লাইটওয়েট, আল্ট্রা-স্লিম এবং নো হ্যাং আখ্যা পাওয়া স্মার্টফোন Xiaomi 11 Lite NE 5G (শাওমি ১১ লাইট এনই ৫জি)। ওই মাসের শেষদিকে এটিকে ভারতেও লঞ্চ করা হয়। ১৫৮ গ্রাম ওজনের এই হ্যান্ডসেটে স্ন্যাপড্রাগন প্রসেসর, ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ আকর্ষণীয় সহ ফিচার রয়েছে। আবার ফোনটির দাম রাখা হয়েছে ৩০,০০০ টাকার কম। তবে Xiaomi 11 Lite NE 5G এখন আরও সস্তায় পাওয়া যাচ্ছে। আসলে বর্তমানে Xiaomi India (শাওমি ইন্ডিয়া) ফোনটি দীপাবলি অফারে ৬,০০০ টাকা পর্যন্ত ছাড়ে কেনার সুযোগ দিচ্ছে; সাথে মিলছে ব্যাংক কার্ডের ওপর অফার, ওয়ালেট ক্যাশব্যাক এবং নো কস্ট ইএমআইয়ের মত অন্যান্য কিছু সুবিধাও। আসুন দেরি না করে, Xiaomi 11 Lite NE 5G ফোনের সাথে কী কী অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Xiaomi 11 Lite NE 5G দাম এবং অফার

শাওমি ১১ লাইট এনই ৫জি স্মার্টফোনের ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৬,৯৯৯ টাকা, যেখানে ৮ জিবি + ১২৮ জিবি সংস্করণটি ২৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। তবে অফারে শাওমি ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট বা স্টোর থেকে ফোনটি কিনলে এখন ৫,০০০ টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ ভ্যালু দেওয়া হচ্ছে। থাকছে এমআই রিওয়ার্ড কুপনের মাধ্যমে ১,০০০ টাকার অ্যাডিশনাল ডিসকাউন্ট।

এছাড়া অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে, ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে বলে সংস্থাটি জানিয়েছে। যেখানে মোবিকুউক (Mobikwik) ওয়ালেটের মাধ্যমে পেমেন্ট করলে ৭৫০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকছে।

Xiaomi 11 Lite NE 5G স্পেসিফিকেশন

শাওমি ১১ লাইট এনই ৫জি ফোনে ৬.৫৫ ইঞ্চির ফুলএইচডি AMOLED ডট ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ২৪০ হার্টজ। এই ডিসপ্লে HDR 10+ ও ডলবি ভিশন প্রযুক্তি সাপোর্ট করবে, যেখানে স্ক্রিন প্রোটেকশনের জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। ফোনটি স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৪,২৫০ এমএএইচ ব্যাটারি। শাওমি ১১ লাইট এনই ৫জি ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য এই শাওমি ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। আবার সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।