JioPhone Next এর ভারতে দাম ৬৪৯৯ টাকা, কিনতে পারবেন দু’বছরের মাসিক কিস্তিতে

দীর্ঘ চর্চার পর, আসন্ন দীপাবলি উৎসবে অর্থাৎ হাতেগোনা কয়েকদিন পরে Reliance Jio (রিলায়েন্স জিও) এবং Google (গুগল)-এর অংশীদারিত্বে তৈরি সাশ্রয়ী অ্যান্ড্রয়েড স্মার্টফোন JioPhone Next (জিওফোন…

দীর্ঘ চর্চার পর, আসন্ন দীপাবলি উৎসবে অর্থাৎ হাতেগোনা কয়েকদিন পরে Reliance Jio (রিলায়েন্স জিও) এবং Google (গুগল)-এর অংশীদারিত্বে তৈরি সাশ্রয়ী অ্যান্ড্রয়েড স্মার্টফোন JioPhone Next (জিওফোন নেক্সট) লঞ্চ হবে বলে ইতিমধ্যেই নিশ্চিত হয়েছে। এমনকি দিন চারেক আগেই অনলাইনে ফাঁস হয়েছে এই ফোনের সমস্ত ফিচার। সেক্ষেত্রে মুক্তির প্রাক্কালে এবার ফোনটির দামের উপর থেকেও পর্দা সরলো। রিপোর্ট অনুযায়ী, ভারতে JioPhone Next 4G ফোনের দাম ৭,০০০ টাকার কম রাখা হবে। আবার স্বল্প আয়কারীদের জন্য আসা এই ফোনটি কেনার ক্ষেত্রে ২৪ মাস ইএমআই (EMI)-এর সুবিধা পাওয়া যাবে বলেও জানা গিয়েছে। তাই দেরি না করে আসুন JioPhone Next-এর মূল্য ও ফাইন্যান্স স্কিম সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে দেখে নিই…

JioPhone Next দাম, প্রাপ্যতা

জিওফোন নেক্সট হ্যান্ডসেটটির দাম ৬,৪৯৯ টাকা রাখা হবে বলে জানা গিয়েছে। আগ্রহীরা জিওমার্ট (JioMart)-সহ কোম্পানির সমস্ত রিটেল পার্টনারের মাধ্যমে ফোনটি কিনতে পারবেন। এখানে ফোনটি কেনার সময় সম্পূর্ণ পেমেন্ট বা ইএমআই অপশনের সুবিধা গ্রহণ করা যাবে। যদিও ইএমআই অপশন বেছে নিলে শুরুতে ১,৯৯৯ টাকা ডাউন পেমেন্ট করতে হবে। উল্লেখ্য, জিওফোন নেক্সটের জন্য চাররকম ইএমআই স্কিম থাকবে।

JioPhone Next কেনা যাবে EMI স্কিমে

জিওফোন নেক্সট কেনার সময় ক্রেতারা অলওয়েজ অন প্ল্যান, লার্জ প্ল্যান, এক্সএল (XL) প্ল্যান এবং ডাবল এক্সএল (XXL) ইএমআই প্ল্যানের সুবিধা পাবেন। এর মধ্যে প্রথম অর্থাৎ অলওয়েজ অন প্ল্যানটি বেছে নিলে ২৪ মাসের মেয়াদে মাসিক ৩০০ টাকা বা ১৮ মাসের মেয়াদে মাসিক ৩৫০ টাকা পরিশোধ করতে হবে। আর এই প্ল্যানের সাথে ৫ জিবি ডেটা + ১০০ মিনিট ভয়েস কলিং মিলবে। একইভাবে লার্জ প্ল্যানে ২৪ মাসের মেয়াদে মাসিক ৪৫০ টাকার বা ১৮ মাসের মেয়াদে মাসিক ৫০০ টাকার কিস্তি দিতে হবে, এর সাথে থাকবে রোজ ১.৫ জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের বেনিফিট।

এছাড়া এক্সএল প্ল্যান বেছে নিলে ইউজারদের ২৪ মাসের জন্য মাসিক ৫০০ টাকা বা ১৮ মাসের জন্য মাসিক ৫৫০ টাকা দিতে হবে; বদলে পাওয়া যাবে রোজ ২ জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং। অন্যদিকে সর্বশেষ ইএমআই প্ল্যান অর্থাৎ ডাবল এক্সএলে রোজ ২.৫ জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাবে, যার জন্য ২৪ মাসের মেয়াদে মাসিক ৫৫০ টাকা বা ১৮ মাসের মেয়াদে মাসিক ৬০০ টাকা দিতে হবে।

JioPhone Next স্পেসিফিকেশন, ফিচার

ইতিমধ্যেই জানা গেছে জিওফোন নেক্সট হবে অ্যান্ড্রয়েড ভিত্তিক প্রগতি (Pragati) ওএস চালিত প্রথম স্মার্টফোন। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ২১৫ প্রসেসর, ৩ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

JioPhone Next-এর সামনে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশনসহ ৫.৪৫ ইঞ্চি মাল্টিটাচ এইচডি+ ডিসপ্লে দেখা যেতে পারে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার ফোনটির পিছনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য JioPhone Next আসতে পারে ৩,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন