৫ হাজার টাকা ডিসকাউন্টে Samsung Galaxy M52 5G, সীমিত সময়ের অফার

গত সেপ্টেম্বরে ভারতে পা রাখে Samsung Galaxy M52 5G। Galaxy M51 এর উত্তরসূরি হিসাবে এই হ্যান্ডসেটকে লঞ্চ করা হলেও, ফিচারের দিক থেকে এটি কিন্তু অনেকটাই…

গত সেপ্টেম্বরে ভারতে পা রাখে Samsung Galaxy M52 5G। Galaxy M51 এর উত্তরসূরি হিসাবে এই হ্যান্ডসেটকে লঞ্চ করা হলেও, ফিচারের দিক থেকে এটি কিন্তু অনেকটাই Galaxy A52s 5G এর অনুরূপ। ভারতে এই ফোনের দাম রাখা হয়েছে ৩০,০০০ টাকার কম। তবে আসন্ন দীপাবলি বা দিওয়ালি উপলক্ষ্যে Samsung তাদের এই ফোনের উপর ৫,০০০ টাকা ছাড় দিচ্ছে। আগামী ৩১শে অক্টোবর পর্যন্ত Samsung Galaxy M52 5G এই অফারের সাথে কেনা যাবে। তবে আগেই জানিয়ে দিই, অফারটি শুধুমাত্র অফলাইন রিটেল স্টোরগুলির জন্যই প্রযোজ্য থাকছে।

Samsung Galaxy M52 5G দাম ও অফার

ভারতে সামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল। যার মধ্যে, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের বিক্রয় মূল্য ছিল ২৯,৯৯৯ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা রাখা হয়েছিল।

তবে আসন্ন দিওয়ালি উপলক্ষ্যে ফোনটির উভয় ভ্যারিয়েন্টের সাথেই এখন ফ্লাট ৫,০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। সেক্ষেত্রে, ডিসকাউন্টের পর ৬ জিবি র‌্যাম এবং ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট যথাক্রমে ২৪,৯৯৯ টাকা ও ২৬,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

আগেই বলেছি এই অফারটি কিন্তু শুধুমাত্র অফলাইন স্টোরের জন্যই। তাই আপনারা যদি Amazon -এর মতো ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে ফোনটি কিনতে যান, তবে ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের জন্য ২৫,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের ২৭,৯৯৯ টাকা খরচ করতে হবে।

Samsung Galaxy M52 5G স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে, কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ একটি ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড প্লাস ডিসপ্লে রয়েছে। এর, এসপেক্ট রেশিও ২০:৯ ও রিফ্রেশ রেট ১২০ হার্টজ। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের কাট আউটের মধ্যে দেখা যাবে ৩২ মেগাপিক্সেলের সেলফি শুটার। আর ফোনের পিছনে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/১.৮ অ্যাপারচার), ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (এফ/২.২ অ্যাপারচার) ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪ অ্যাপারচার)।

Samsung Galaxy M52 স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.১ কাস্টম স্কিনে রান করবে। স্টোরেজ হিসাবে এতে, ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি মেমোরি পাওয়া যাবে। তদুপরি, সিকিউরিটির জন্য ফোনে থাকছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, 5G (১১ ব্যান্ড), 4G LTE, ব্লুটুথ ৫.০, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, জিপিএস, এনএফসি, জিএনএসএস ডুয়েল সিম স্লট ও ইউএসবি টাইপ-সি পোর্ট। পাওয়ার ব্যাকআপের জন্য এতে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও ফোনের রিটেল বক্সের সঙ্গে মিলবে একটি ১৫ ওয়াটের চার্জার। গ্যালাক্সি সিরিজের এই Samsung ফোনের ওজন ১৭৩ গ্রাম।