Samsung আনলো জেড ফ্লিপ পকেট ডেনিম জিন্স, পাওয়া যাবে মাত্র ৪৫০টি

আমরা জানি যে বিগত কয়েক বছর ধরে একমাত্র Samsung নিয়মিতভাবে ফোল্ডেবল স্মার্টফোন বাজারে নিয়ে আসছে। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি মূলত দুই ধরনের ফোল্ডেবল ফোন লঞ্চ করে…

আমরা জানি যে বিগত কয়েক বছর ধরে একমাত্র Samsung নিয়মিতভাবে ফোল্ডেবল স্মার্টফোন বাজারে নিয়ে আসছে। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি মূলত দুই ধরনের ফোল্ডেবল ফোন লঞ্চ করে থাকে – Galaxy Z Fold সিরিজ, যেখানে বুকলেট- টাইপ ফোল্ড মেকানিজম পরিলক্ষিত হয় এবং Galaxy Z Flip সিরিজ, যেখানে ক্ল্যামশেল ফোল্ড মেকানিজম দেখা যায়।

Samsung Galaxy Z Flip সিরিজের কথা বললে, ডিভাইসগুলি জিন্সের পকেটে খুব সহজেই রাখা যায়। কারণ এই সিরিজের ফোনগুলি ফোল্ড করলে বডি খুব ছোট হয়ে যায়। তবে অন্যান্য ফোনগুলির ডিসপ্লে যেহেতু অনেক বড় হয়, তাই পকেটে ঢুকাতে আমরা সমস্যায় পড়ি। এই কারণে Galaxy Z Flip সিরিজ বাজারে ভালোই সাড়া পেয়েছে।

তবে এই সিরিজের জনপ্রিয়তা আরও বাড়াতে, Samsung এখন অস্ট্রেলিয়ার ড. ডেনিমের সাথে হাত মিলিয়ে “Z Flip Pocket Denim” জিন্স নিয়ে হাজির হয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে, তারা মাত্র ৪৫০টি এই নতুন জিন্স বিক্রি করবে, যার দাম ১,৪৪৯ ডলার ( প্রায় ১,০৮,৩০০ টাকা)। ভাবছেন এত দাম কেন? আসলে এর সাথে Galaxy Z Flip 3 স্মার্টফোনও বিনামূল্যে পাওয়া যাবে।

ছেলে ও মেয়ে উভয়ের জন্যই এই নতুন জিন্স আনা হয়েছে। আজ থেকেই Dr.denim এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই জিন্স কেনা যাবে। তবে আমাদের অনুমান বিশ্বের অন্যান্য দেশে এটি বিক্রির জন্য উপলব্ধ হবে না।