Moto A10, Moto A50, Moto A70 ফিচার ফোন শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে, দাম শুরু ১৫০০ টাকা থেকে

Motorola এবার ভারতের ফিচার ফোনের মার্কেটে প্রবেশ করছে। লেনোভোর মালিকানাধীন সংস্থাটি শীঘ্রই ভারতে Moto A10, Moto A50 ও Moto A70 লঞ্চ করবে বলে জানা গেছে।…

Motorola এবার ভারতের ফিচার ফোনের মার্কেটে প্রবেশ করছে। লেনোভোর মালিকানাধীন সংস্থাটি শীঘ্রই ভারতে Moto A10, Moto A50 ও Moto A70 লঞ্চ করবে বলে জানা গেছে। ফোন তিনটির স্পেসিফিকেশনও সামনে এসেছে। এছাড়া রিপোর্ট অনুযায়ী, ভারতে Moto A10, Moto A50 ও Moto A70 ফিচার ফোনের দাম রাখা হবে ১,৫০০ টাকা থেকে ২,০০০ টাকার কম। এগুলি ব্লু, সিলভার ও গোল্ড কালারে বেছে নেওয়া যাবে।

Moto A10, Moto A50 ও Moto A70 দাম ও লভ্যতা

YTechB এর রিপোর্ট অনুযায়ী, মোটো এ১০ এর দাম রাখা হবে ১,৫০০ টাকার কাছাকাছি। যেখানে ২,০০০ টাকার মধ্যে পাওয়া যাবে মোটো এ৫০, মোটো এ৭০। লাভা ফোনগুলির আফটার সেলস পরিষেবা দেবে। উত্তরপ্রদেশ সহ দেশের পাঁচটি রাজ্যে শুরুতে ফোনগুলি পাওয়া যাবে।

Moto A10, Moto A50 ও Moto A70 স্পেসিফিকেশন, ফিচার

মোটো এ১০ ও মোটো এ৫০ ফোনে ১.৮ ইঞ্চি ডিসপ্লে ও মিডিয়াটেক এমটি৬২৬১ডি প্রসেসর দেওয়া হবে। দুটি ফিচার ফোনেই হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কানাডা ভাষা সাপোর্ট করবে। ফোনগুলি অ্যাডজাস্টেবল ফন্ট সাইজ, অটো কল রেকর্ডিং, ওয়্যারলেস এফএম রেডিও-এর মতো ফিচার সহ আসবে।

ডুয়েল সিম ও মাইক্রোএসডি কার্ড স্লট সাপোর্ট করবে মোটো এ১০ ও মোটো এ৫০ ফোনে। আবার ক্যামেরা ও টর্চ থাকবে দ্বিতীয় ফোনটিতে। যদিও প্রথম ফোনটিতে এই সুবিধা উপলব্ধ থাকবে না।

অন্যদিকে মোটো এ৭০ ফোনে ২.৪ ইঞ্চি ডিসপ্লে ও ইউনিসক প্রসেসর পাওয়া যাবে। এটি ভিজিএ ক্যামেরা ও এলইডি টর্চ সহ আসবে। এই ফোনে ১০০ এসএমএস ও ২,০০০ কন্টাক্ট স্টোর রাখা যাবে। এতে ওয়্যারলেস এফএম রেডিও ও অটো কল রেকর্ডিং সাপোর্ট করবে।

Moto A70, A10, A50 ফিচার ফোনে ১,৭৫০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনগুলির রিটেল বক্সে ৫ ওয়াট চার্জার ও কেবল পাওয়া যাবে। এই ব্যাটারি ১-২ দিন পর্যন্ত ব্যাকআপ দেবে বলে YTechB দাবি করেছে।