Diwali 2021: দীপাবলিতে Honda-র উপহার, গাড়ির উপর পাবেন প্রায় 39 হাজার পর্যন্ত ছাড়

সপ্তাহান্তে একটু লং রাইড বা ছুটির দিনে কাছেপিঠে কোনও দর্শনীয় স্থান থেকে ঘুরে আসা – নিজের গাড়ি থাকার সুবিধা অনেক ক্ষেত্রেই। উৎসবের মরসুমে ভারতীয়দের মধ্যে…

সপ্তাহান্তে একটু লং রাইড বা ছুটির দিনে কাছেপিঠে কোনও দর্শনীয় স্থান থেকে ঘুরে আসা – নিজের গাড়ি থাকার সুবিধা অনেক ক্ষেত্রেই। উৎসবের মরসুমে ভারতীয়দের মধ্যে গাড়ি কেনার ঝোঁকটা একটু বেশিই থাকে। তাই দীপাবলিতে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফারের সম্ভার নিয়ে হাজির হল Honda।

ভ্যারিয়েন্ট ও জায়গা অনুযায়ী Honda-র Amaze, Jazz, নতুন City, চতুর্থ প্রজন্মের City, এবং WR-V মডেলের গাড়ির সঙ্গে পাওয়া যাবে ৩৮,৬০০ টাকা পর্যন্ত ছাড়। সুযোগ-সুবিধার মধ্যে রয়েছে নগদ ছাড়, এক্সচেঞ্জ বেনিফিট, এবং লয়ালটি বোনাস। কোম্পানির ক্রেতা পুনরায় নতুন কোনও গাড়ি কিনলে পেয়ে যাবেন যথাক্রমে ৫,০০০ টাকা ও ১০,০০০ টাকা পর্যন্ত লয়ালটি বোনাস ও এক্সচেঞ্জ ডিসকাউন্ট।

সংস্থার ওয়েবসাইট অনুযায়ী, Honda Amaze Facelift কিনলে ১৫,০০০ টাকা পর্যন্ত সর্বোচ্চ ছাড় মিলতে পারে। এর মধ্যে রয়েছে ৫,০০০ টাকা লয়ালটি বোনাস, ৬,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস, এবং ৪,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস। Honda Jazz-এর সঙ্গে পাওয়া যাবে মোট ৩৬,১৪৭ টাকা ডিসকাউন্ট৷ এর মধ্যে নগদ ছাড় ১০,০০০ টাকা।

অন্য দিকে, Honda WR-V, পঞ্চম প্রজন্মের নতুন City, এবং চতুর্থ প্রজন্মের পুরনো City মডেলের গাড়ির উপর দেওয়া হয়েছে যথাক্রমে ২৯,০৫৮ টাকা, ৩৮,৬০৮ টাকা, এবং ২৩,০০০ টাকার সুযোগ-সুবিধা। কেবলমাত্র ৩০ নভেম্বর পর্যন্ত অফারটি বৈধ।