Infinix Note 11s: ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও গেমিং প্রসেসর সহ লঞ্চ হল ইনফিনিক্স নোট ১১এস

মিড-রেঞ্জে স্মার্টফোন সেগমেন্টে আত্মপ্রকাশ করল Infinix Note 11S। দুর্ধর্ষ এই হ্যান্ডসেটটি গত মাসে লঞ্চ হওয়া Infinix Note 11 লাইনআপের তৃতীয় মডেল। ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার…

মিড-রেঞ্জে স্মার্টফোন সেগমেন্টে আত্মপ্রকাশ করল Infinix Note 11S। দুর্ধর্ষ এই হ্যান্ডসেটটি গত মাসে লঞ্চ হওয়া Infinix Note 11 লাইনআপের তৃতীয় মডেল। ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, হাই-রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, Helio G96 গেমিং প্রসেসর, LPDDR4x র‌্যাম, UFS 2.2 স্টোরেজ, DTS প্রযুক্তির ডুয়েল স্পিকার-সহ চমৎকার সব ফিচার রয়েছে Infinix Note 11S স্মার্টফোনে। আবার এই ফোনের দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কাছাকাছি।

ইনফিনিক্স নোট ১১এস স্পেসিফিকেশন ও ফিচার (Infinix Note 11S specifications, features)

ইনফিনিক্স নোট ১১এস ফোনের ডিসপ্লের দৈর্ঘ্য ৬.৯৫ ইঞ্চি৷ এতে দেওয়া হয়েছে ফুল এইচডি প্লাস রেজোলিউশনের আইপিএস এলসি প্যানেল। স্মার্টফোনটির স্ক্রিন রিফ্রেশ রেট ১২০ হার্টজ ও টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। স্ক্রিনের পাঞ্চ-হোলের ভিতরে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। আবার ইনফিনিক্স নোট ১১এস ফোনের ব্যাক প্যানেলের ক্যামেরার সংখ্যা তিনটি – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর৷ ক্যামেরা মডিউলের মধ্যে আছে কোয়াড-এলইডি ফ্ল্যাশ।

মিডিয়াটেকের গেমিং প্রসেসর বলে পরিচিত হেলিও জি৯৬ সহযোগে এসেছে Infinix Note 11S। এতে ৪ জিবি / ৬ জিবি / ৮ জিবি র‌্যামের পাশাপাশি পাওয়া যাবে ৩ জিবি অতিরিক্ত ভার্চুয়াল র‌্যাম। ৬৪ জিবি বা ১২৮ জিবি স্টোরেজ ভার্সনে পাওয়া যাবে Infinix Note 11S। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুবিধা থাকছে।

Infinix Note 11S ফোনের ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০ এমএএইচ, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সিকিউরিটির জন্য ফোনে দেওয়া হয়েছে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার। এছাড়া ফোনটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচারগুলির মধ্যে রয়েছে ডিটিএস ডুয়েল স্পিকার, লিনিয়ার মোটর, ফোন ঠান্ডা রাখার গন্য ত্রিমাত্রিক গ্রাফিন ফিলামেন্ট, প্রভৃতি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এক্সওএস ১০ কাস্টম স্কিনে রান করবে।

ইনফিনিক্স নোট ১১এস দাম ও লভ্যতা (Infinix Note 11S pricing & availability)

ইনফিনিক্স নোট ১১এস আপাতত থাইল্যান্ডে লঞ্চ করা হয়েছে। টাকার অঙ্কে দাম শুরু হয়েছে প্রায় ১৫,৬৭১ টাকা থেকে। এটি গ্রীন, গ্রে, ও সায়ান রঙের মধ্যে বেছে নেওয়া যাবে। ইনফিনিক্স নোট ১১এস বিশ্বের অন্যান্য প্রান্তে কবে লঞ্চ করা হবে, তা এখনও জানা যায়নি।