২১ জুলাই ভারতে আসছে OnePlus Buds, টেক্কা দেবে অ্যাপল এয়ারপডস কে

স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস তাদের ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস এর টিজার পোস্ট করলো। এই TWS ইয়ারবাডস কে কোম্পানি ২১ জুলাই OnePlus Nord এর সাথে লঞ্চ করবে। কোম্পানি…

স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস তাদের ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস এর টিজার পোস্ট করলো। এই TWS ইয়ারবাডস কে কোম্পানি ২১ জুলাই OnePlus Nord এর সাথে লঞ্চ করবে। কোম্পানি ই-কমার্স সাইট Amazon India তে এই ইয়ারবাডস এর টিজার পোস্ট করেছে। আপনাকে জানিয়ে রাখি কোম্পানি ইতিমধ্যেই OnePlus Bullets Wireless, OnePlus Bullets Wireless 2 এবং OnePlus Bullets Wireless Z অডিও ডিভাইস লঞ্চ করেছে।

এদিকে এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস এর টিজার সামনে এলেও এর কোনো ফিচার জানানো হয়নি। তবে XDADevelopers দ্বারা জানান হয়েছে এই ইয়ারবাডস এর নাম হবে OnePlus Buds। ওয়ানপ্লাস এর এই ইয়ারবাডস এর সাথে সরাসরি মোকাবিলা হবে Apple AirPods এর। এই ইয়ারবাডস ইন্ডিভিউজুয়াল ব্যাটারি লেভেলের সাথে আসতে পারে, অর্থাৎ এর দুটি ইয়ারবডস এর ব্যাটারি লেভেল পৃথক পৃথক হতে পারে। এটি সাদা ও কালো রঙে পাওয়া যেতে পারে। OnePlus Buds সম্পর্কে কোনো তথ্য আসলে আমরা জানিয়ে দেব।

এদিকে ভারতে শুরু হয়েছে ওয়ানপ্লাস নোর্ড এর প্রি-অর্ডার। নতুন এ স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়া ওয়েবসাইটে পাওয়া যাবে। ফোনটি প্রি অর্ডার করলে ৫০০০ টাকা ছাড় পাওয়া যাবে। Amazon.in এ ১৫ ই জুলাই,২০২০ থেকে ফোনটি প্রি অর্ডার করা যাবে। প্রি অর্ডার করার জন্য কাস্টমারকে মাত্র ৪৯৯ টাকা দিতে হবে।

এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা ও ৪,১১৫ এমএএইচ ব্যাটারির সাথে আসবে।  ফোনটি আসবে ব্লু মার্বেল, গ্রে অনিক্স এবং গ্রে অ্যাশ কালারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড অক্সিজেন ওএস ১০ এর সাথে আসবে। এই ফোনের সামনে পাবেন এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স।